উপজেলাবগুড়া সদর উপজেলা

বগুড়ায় বার সমিতির নির্বাচন অনুষ্ঠিত,সভাপতি ফারুক সেক্রেটারি রফিকুল

বগুড়া জেলা এ্যাডভোকেটস্ বার সমিতির নির্বাচন ২০২০ এ বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ ও মহাজোট মনোনীত প্রার্থী মোঃ গোলাম ফারুক ৩৫৪ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত এবং ৩৪২ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেলের প্রার্থী মোঃ রফিকুল ইসলাম (১)।

আজ শুক্রবার জেলা অ্যাডভোকেট বার সমিতি মিলনায়তনে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।পরে রাত ১০ টায় নির্বাচনের চুড়ান্ত ফলাফল ঘোষণা করা হয়।

জেলা বার সমিতির ১৩টি পদের মধ্যে সভাপতি, দুটি সহ সভাপতি, যুগ্ম সম্পাদক ও দুটি সদস্যসহ ৮টি পদে বিজয়ী হয়েছেন বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ ও মহাজোট মনোনীত পরিষদ। সাধারণ সম্পাদক, যুগ্ম সম্পাদক ও তিনটি সদস্যসহ ৫টি পদে বিজয়ী হয়েছেন জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেল।
বিএনপি পন্থী নির্বাচিতরা হলেন যুগ্ম সম্পাদক মোঃ শফিকুল ইসলাম, কার্যনির্বাহী সদস্য জামাল পাশা রানা, মোছাঃ সালমা সুলতানা, মোঃ উজ্জল হোসেন। আওয়ামী আইনজীবী পরিষদ থেকে কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন মোঃ আজিজুল হক ফিরোজ ও মোছাঃ বেবী খাতুন।

বার সমিতির নির্বাচন পরিষদের রিটার্নিং অফিসার বিনয় কুমার ঘোষ রজত রাত ১০ টায় ফলাফল নিশ্চিত করে জানান, সমিতির ৭০৯ জন ভোটারের মধ্যে ৬৯২ জন ভোটার তাদের ভোটাদিকার প্রয়োগ করেছেন।

এই বিভাগের অন্য খবর

Back to top button