তথ্য ও প্রযুক্তি

নতুন আরো ৭টি ব্যাংক যুক্ত হলো বিকাশের অ্যাড মানি সেবায়

বিকাশ গ্রাহকদের দৈনন্দিন আর্থিক লেনদেন আরও সহজ করতে করোনাকালীন এই সময়ে নতুন করে আরো ৭টি ব্যাংকসহ মোট ১৮ টি বানিজ্যিক ব্যাংক থেকে বিকাশ অ্যাকাউন্টে তাৎক্ষণিকভাবে টাকা আনাতে পারবে গ্রাহক। পাশাপাশি বাংলাদেশে ইস্যুকৃত সকল ভিসা ও মাস্টার কার্ড থেকে বিকাশ অ্যাকাউন্টে টাকা আনার সুযোগ তো রয়েছেই।

বিকাশ এর গ্রাহক গন বর্তমানে যে সকল ব্যাংক থেকে উক্ত সুবিধা ভোগ করতে পারবেন তা হলোঃব্র্যাক ব্যাংক, ব্যাংক এশিয়া, সিটি ব্যাংক, ঢাকা ব্যাংক, ইর্স্টান ব্যাংক, যমুনা ব্যাংক, মিডল্যান্ড ব্যাংক, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক, এনআরবি কমার্শিয়াল ব্যাংক, সাউথ বাংলা এগ্রিকালচার অ্যান্ড কমার্স ব্যাংক এবং স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক,কমিউনিটি ব্যাংক বাংলাদেশ, মধুমতি ব্যাংক, এনআরবি ব্যাংক, সাউথইস্ট ব্যাংক, ফার্স্ট সিকিউরিটি ইসলামি ব্যাংক, সোস্যাল ইসলামি ব্যাংক ও ইউনিয়ন ব্যাংক।

বিকাশ অ্যাপ থেকে সহজেই অ্যাডমানি সেবা নির্বাচন করে ব্যাংক টু বিকাশ অথবা কার্ড টু বিকাশ সেবা থেকে কয়েকটি ধাপে নিরাপদে ঝামেলা ছাড়াই গ্রাহক যেকোন সময় যেকোন স্থান থেকে ঘরে বসেই প্রয়োজনমতো নিজের অথবা প্রিয়জনের বিকাশে টাকা নিয়ে আসতে পারবে ১৮ টি শীর্ষস্থানীয় বাণিজ্যিক ব্যাংক থেকে। এইসব সেবার ক্ষেত্রে বাংলাদেশ ব্যাংকের ক্যাশ ইন লিমিট গ্রাহকের জন্য প্রযোজ্য হবে।

এছাড়াও বিকাশ অ্যাকাউন্ট থেকে বর্তমানে মেবাইল রিচার্জ, সেন্ড মানি, ইউটিলিটি বিল দেয়া, প্রতিষ্ঠানে অনুদান দেয়া, স্কুল কলেজের বেতন পরিশোধ করা, বিভিন্ন ধরনের অনলাইন নিবন্ধনের ফি পরিশোধ করা,অনালাইন মার্কেট এ পেমন্ট করাসহ অসংখ্য বিকাশ সেবা খুব সহজেই নিতে পারেন গ্রাহক।

এই বিভাগের অন্য খবর

Back to top button