উপজেলাকাহালু উপজেলা

কাহালু ব্লাড ডোনার ক্লাবের উদ্যোগে ফ্রি মেডিক্যাল ক্যাম্প

‘অন্যের খুশিতে আমরা হাসি’ – এই প্রতিপাদ্যকে সামনে রেখে বগুড়ার কাহালুতে ‘কাহালু ব্লাড ডোনার ক্লাব’ এর উদ্যোগে একদিন ব্যাপি ফ্রি ব্লাড গ্রুপিং ও ডোনেট ক্যাম্প অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার (১লা অক্টোবর) উক্ত ক্লাবের আয়োজনে উপজেলার আড়োলা বাজারে একদিন ব্যাপি ফ্রি ব্লাড গ্রুপিং ও ডোনেট ক্যাম্প অনুষ্ঠানের সভাপতিত্ব করেন কাবটির সভাপতি মোঃ জিল্লুর রহমান।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কাহালু উপজেলা পরিষদের চেয়ারম্যান আল হাসিবুল হাসান (সুরুজ)। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কাহালু থানার অফিসার ইনচার্জ মোঃ জিয়া লতিফুল ইসলাম, পাইকড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিঠু চৌধুরী, আড়োলা বাজারের বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মো: আব্দুল লতিফ প্রাং, প্রতিষ্ঠাতা পরিচালক সাবাহ আলজামি, প্রচার সম্পাদক সালমান মাসুদ সহ অত্র কাবের সকল সদস্য বৃন্দ।

কাহালু ব্লাড ডোনার ক্লাব এর সাধারণ সম্পাদক রাকিব ইমতিয়াজ শাওন জানান, “আমাদের উপজেলায় কাউকে যেন রক্তের অভাবে ভুগতে না হয় সেজন্য আমরা বিনামূল্যে স্বেচ্ছায় রক্ত প্রদান করে থাকি। প্রায় ৬ মাস আগে আমাদের এই ব্লাড ডোনার ক্লাব প্রতিষ্ঠিত হয়েছে, সেই থেকে আমরা অসংখ্য মানুষকে আমাদের ক্লাবর মাধ্যমে রক্ত সংগ্রহ করে দিয়েছি। তারই ধারাবাহিকতায় আজকের এই ফ্রি ব্লাড গ্রুপিং ও ডোনেট ক্যাম্প।”

এই বিভাগের অন্য খবর

Back to top button