বগুড়া

বগুড়া জেলা পুলিশের কল্যান সভায় ৩০ সদস্য পুরস্কৃত

বগুড়া জেলা পুলিশের আয়োজনে মঙ্গলবার সকালে পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজ অডিটোরিয়ামে মাসিক কল্যাণ এবং অপরাধ সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় মার্চ মাসের কৃতকার্যের উপর ভিত্তি করে বিভিন্ন পর্যায়ের ৩০জন পুলিশ সদস্যকে পুরস্কৃত করা হয়েছে।


বগুড়া জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বিপিএম (বার) এর সভাপতিত্বে ও সিনিয়র সহকারী পুলিশ সুপার সাবিনা ইয়াসমিনের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় এ মাসে চৌকস কার্য সম্পাদনকারী হিসেবে শ্রেষ্ঠ সার্কেল অফিসার হিসেবে পুরস্কৃত হয়েছেন জেলা পুলিশের দক্ষ ও মানবিক কর্মকর্তা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ এবং অফিসার ইনচার্জ হিসেবে পুরস্কৃত হয়েছেন সারিয়াকান্দি থানার ওসি মিজানুর রহমান।


এছাড়াও চৌকস কার্যসম্পাদনকারী ক্যাটাগরীতে পুরস্কারপ্রাপ্ত অন্যান্য সদস্যরা হলেন, আদমদিঘী থানার সান্তাহার পুলিশ ফাঁড়ির এসআই আঃ ওয়াদুদ, জেলা বিশেষ শাখার এসআই মাসুদ রানা, শেরপুর থানার এসআই রামজীবন ভৌমিক, সদর থানার এসআই জহুরুল ইসলাম, শেরপুর থানার এএসআই মিলন মিয়া এবং সদর থানার এএসআই ওবায়দুর রহমান পুরস্কৃত হয়েছেন।

সভায় সর্বোচ্চ প্রসিকিউশন দাখিলকারী হিসেবে সদর ট্রাফিকের সার্জেন্ট তরিকুল ইসলাম, গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটনকারী হিসেবে সারিয়াকান্দি থানার চন্দনবাইশা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর দুরুল হুদা এবং জেলা গোয়েন্দা শাখার এসআই শওকত আলম পুরস্কৃত হয়েছেন।

এমাসে শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী ক্যাটাগরিতে সোনাতলা থানার এএসআই শফিকুল আলম পুরস্কৃত হয়েছেন। এছাড়াও বিশেষ পুরস্কার ক্যাটাগরিতে পুরস্কৃত হয়েছেন জেলা বিশেষ শাখার ডিআইও-১ ইন্সপেক্টর শাহজাহান আলী, জেলা গোয়েন্দা শাখার যথাক্রমে- ওসি আব্দুর রাজ্জাক, ইন্সপেক্টর এমরান মাহমুদ তুহিন, এস আই জুলহাজ উদ্দীন, এস আই মজিবর রহমান, এস আই ওয়াদুদ আলী, এস আই সাইফুল ইসলাম, এএসআই মিন্টু মিয়া ও রানা হামিদ। সভায় এমাসে ৯জন অর্থ পুরস্কারপ্রাপ্তরা হলেন সদর থানার এসআই জহুরুল ইসলাম, এএসআইদের মধ্যে যথাক্রমে- সদর থানার এনামুল হক, মাসুদ রানা ও ডন কংকন বর্মন, গাবতলী মডেল থানার কাজেম আলী, মোস্তাকিন, জাহাঙ্গীর আলম ও মিলন মিয়া এবং ধুনট থানার রতন কুমার বর্মন।

পুরস্কারপ্রাপ্ত সকলের হাতে পর্যায়ক্রমে ক্রেস্ট ও নগদ অর্থ তুলে দিয়েছেন পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বিপিএম (বার)। সভায় পিআরএল এ রওনা অবসরপ্রাপ্ত দুই পুলিশ সদস্যকে সংবর্ধনাও দেয়া হয়েছে।

এসময় সভায় উপস্থিত ছিলেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার যথাক্রমে আলী হায়দার চৌধুরী (প্রশাসন), আব্দুর রশিদ (অপরাধ), মোতাহার হোসেন (ডিএসবি), জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ফয়সাল মাহমুদ, শেরপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান, শিবগঞ্জ সার্কেলের আরিফুল ইসলাম সিদ্দিকী, ইন্সপেক্টর অর্পণ কুমার দাসসহ জেলার সকল সার্কেল অফিসার, থানার অফিসার ইনচার্জবৃন্দ এবং জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ।

এই বিভাগের অন্য খবর

Back to top button