প্রধান খবরশেরপুর উপজেলা

শেরপুরে ফসলের মাঠ থেকে চিরকুমার এক সন্ন্যাসীর লাশ উদ্ধার

বগুড়া জেলার শেরপুর উপজেলায় ফসলের মাঠ থেকে প্রহ্লাদ চন্দ্র সরকার (৫৫) নামে চিরকুমার এক সন্ন্যাসীর মরদেহ পাওয়া গেছে। রবিবার (৩১ অক্টোবর) দুপুরে পুলিশ উপজেলার বিশালপুর ইউনিয়নের নাগরপাড়ার মাঠ থেকে তার মরদেহ উদ্ধার করে।

শেরপুর থানার ওসি শহিদুল ইসলাম জানান, মৃত প্রহ্লাদের চোখের ওপরে ভ্রুতে সামান্য জখম আছে।

বিশালপুর ইউনিয়নের চেয়ারম্যান জাকির হোসেন ও স্থানীয়রা জানান, প্রহ্লাদ চন্দ্র সরকার পার্শ্ববর্তী নন্দীগ্রাম উপজেলার পেংহাজারকি উত্তরপাড়া গ্রামের মৃত কান্ত চন্দ্র সরকারের ছেলে। সন্ন্যাসী প্রহ্লাদ বেশ কিছুদিন ধরে শেরপুরের বিশালপুর গ্রামে অবস্থান করছিলেন। তিনি নির্জন স্থানে বসে ধ্যান ও মন্ত্র সাধন করতেন। শনিবার রাতে নাগরপাড়া গ্রামে ফসলি জমির মাঠে একটি পুরনো ইউক্যালিপটাস গাছের নিচে ধ্যানে বসেন। রবিবার সকালে তার মরদেহ পাওয়া যায়। তাৎক্ষণিকভাবে কেউ তার মৃত্যুর কারণ সম্পর্কে কিছু বলতে পারেননি।

শেরপুর থানার ওসি শহিদুল ইসলাম জানান, সন্ন্যাসীর মৃত্যুর প্রকৃত কারণ জানা যায়নি। মরদেহ বগুড়া শজিমেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে তার মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

ভ্রুতে আঘাতের চিহ্ন সম্পর্কে ওসি জানান, সম্ভবত তিনি পড়ে গিয়ে এ আঘাত পেয়েছেন। এ ব্যাপারে শেরপুর থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

এই বিভাগের অন্য খবর

Back to top button