প্রধান খবরবগুড়া জেলা

অসহায়দের পাশে দাঁড়ানোর মাঝেই প্রকৃত প্রশান্তি: পুলিশ সুপার সুদীপ

বগুড়া পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম বলেন, সম্প্রীতির এই বাংলাদেশে প্রতিটি উৎসবই পরিণত হয় বাঙালির প্রাণের উৎসবে। ধর্ম, বর্ণ, নির্বিশেষে মানুষ হয়ে সাধারণ মানুষের জন্যে কিছু করতে পারাটাই প্রকৃত প্রশান্তির কাজ। যেকোন উৎসব পার্বণে একে অপরের পাশে দাঁড়িয়ে সমন্বিত আনন্দ উপভোগের মাঝেই প্রকৃত শান্তি খুঁজে পাওয়া যায়।

শুক্রবার সকালে বগুড়া ইসলামিক মিশন বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে বগুড়া পৌরসভার প্যানেল মেয়র-১ ও ৬ নং ওয়ার্ড কাউন্সিলর পরিমল চন্দ্র দাসের উদ্যোগে পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে ওয়ার্ডের ৭ শতাধিক মানুষের মাঝে ঈদ বস্ত্র হিসেবে শাড়ি ও থ্রি-পিস বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

বগুড়া জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও ইসলামিক মিশন বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি প্রদীপ কুমার রায়ের সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে এসপি সুদীপ চক্রবর্ত্তী সাধারণ মানুষের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করে নেয়ার মানবিক উদ্যোগের জন্যে প্যানেল মেয়র পরিমল দাস কে ধন্যবাদ জানান এবং ভবিষ্যতেও এমন কার্যক্রম অব্যাহত রাখার লক্ষ্যেও শুভ কামনা জানান।

এছাড়াও তিনি বলেন, ঈদকে সামনে রেখে বগুড়ায় জেলা পুলিশের পক্ষে কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। সকলের নির্বিঘ্নে ঈদ উদযাপনে জেলা পুলিশ পরিবার সর্বদা সজাগ আছে। অনুষ্ঠানে তিনি সকলকে জেলা পুলিশের পক্ষে ঈদের অগ্রিম শুভেচ্ছা জ্ঞাপন করেন।

সাংবাদিক সঞ্জু রায়ের সঞ্চালনায় অনুষ্ঠানে এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন উত্তর চেলোপাড়া দাখিল মাদ্রাসার সভাপতি সুজাবত আলী আকন্দ, ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুস সাত্তার বুলবুল, রাজাবাজার আড়ৎদার ও সাধারণ ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক পরিমল প্রসাদ রাজ, নারুলী পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মাহমুদুল হাসান, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক সনাতন চন্দ্র দাস, পরেশ চন্দ্র দাস, বাঁধন দাস, আবু জাফর জেমস্, আব্দুল হালিম পিয়াস প্রমুখ।

এসএ

এই বিভাগের অন্য খবর

Back to top button