ধুনট উপজেলাপ্রধান খবর

বগুড়ায় ৪ শিশু শিক্ষার্থীকে যৌন হয়রানি: শিক্ষকের বিরুদ্ধে চার্জশিট

বগুড়ার ধুনটে শ্রেণীকক্ষে ৪ শিশু শিক্ষার্থীকে ধারাবাহিকভাবে যৌন হয়রানি মামলার আসামি হাফেজ আবু তালেবের (২৮) বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র (চার্জশিট) দাখিল করা হয়েছে।

আবু তালেব উপজেলার পাঁচথুপি গ্রামের শামছুল ইসলামের ছেলে এবং পাঁচথুপি মারকাযুশ শরইয়্যাহ হাফিজিয়া কওমিয়া মাদরাসার শিক্ষক। তিনি বর্তমানে বগুড়া জেলা কারাগারে আটক রয়েছেন।

মঙ্গলবার দুপুরে মামলার তদন্তকারী কর্মকর্তা ধুনট থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুস সালাম আজাদ এ তথ্য নিশ্চিত করেন।

মামলা সূত্রে জানা যায়, সহকারী শিক্ষক পদে চাকরি করেন দুই সন্তানের জনক হাফেজ আবু তালেব। অন্যান্য দিনের ন্যায় ৩০ মার্চ সকাল ১১টায় শ্রেণীকক্ষে পাঠদানকালে প্রথম শ্রেণীর এক ছাত্রীকে (৬) আদর করার ছলে কাছে ডেকে নিয়ে যৌন হয়রানী করে।

এ ঘটনায় ওই শিশু শিক্ষার্থীর বাবা বাদি হয়ে আবু তালেবের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করেন। এ ঘটনার এক মাস আগে ওই শিক্ষা প্রতিষ্ঠানের দ্বিতীয় শ্রেণীর ২ শিশু ও প্রথম শ্রেণীর ১ শিশু শিক্ষার্থীকে শ্রেণীকক্ষে পাঠদানকালে একই কৌশলে যৌন হয়রানী করেছে শিক্ষক আবু তালেব।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, মামলাটি তদন্তে হাফেজ আবু তালেব দোষী সাব্যস্ত হওয়ায় থানা থেকে বগুড়া আদালতে তার বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করা হয়েছে।

এসএ

এই বিভাগের অন্য খবর

Back to top button