বগুড়া সদর উপজেলা

বগুড়ায় মহাপঞ্চমীতে দুর্জয় ক্লাবের বস্ত্র বিতরণ

বগুড়ায় শারদীয়া দুর্গাপূজা উপলক্ষে শহরের চেলোপাড়ায় দুর্জয় ক্লাবের আয়োজনে এবং ক্লাবের সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী পরিমল প্রসাদ রাজের উদ্যোগে মহাপঞ্চমীতে শতাধিক অসহায় মানুষের মাঝে বস্ত্র বিতরণ করা হয়েছে।

শুক্রবার দুপুরে প্রধান অতিথি হিসেবে শারদ উৎসবে সকলের হাতে এই নতুন বস্ত্র তুলে দেন বাংলাদেশ আওয়ামী লীগ বগুড়া জেলা শাখার সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু।

এসময় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুর হাত ধরে আমরা যে স্বাধীন বাংলাদেশ পেয়েছি সেখানে কোন অপশক্তিই এদেশের মানুষের সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করতে পারবে না। তিনি বলেন, বর্তমান বাংলাদেশ সারাবিশে^ উন্নয়নের রোল মডেল হিসেবে আজ মাথা উঁচু করে দাঁড়িয়েছে যার নেতৃত্ব দিচ্ছেন জননেত্রী শেখ হাসিনা। সম্প্রীতির এই বাংলায় স্বাধীনতাবিরোধী অপশক্তির কোন ষড়যন্ত্রই কাজে আসবে না মর্মে তিনি সকলকে শারদীয় শুভেচ্ছা জ্ঞাপন করেন। এছাড়াও প্রতি বছর মানবিক এই আয়োজন প্রসঙ্গে তিনি সংশ্লিষ্টদের ধন্যবাদ জানান।

বগুড়া ইয়ূথ ফোরামের ব্যবস্থাপনায় এবং সাংবাদিক সঞ্জু রায়ের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বগুড়া জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ বগুড়া জেলা শাখার সভাপতি সাগর কুমার রায় এবং বগুড়া জেলা আওয়ামী লীগের সাংঠনিক সম্পাদক ও পুলিশ লাইন্স স্কুল্ড এন্ড কলেজের অধ্যক্ষ শাহাদৎ আলম ঝুনু।

অনুষ্ঠানে এসময় অন্যান্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন সমাজসেবক সাজেদুর রহমান শিপলু, পৌর পূজা উদযাপন পরিষদের সহ-সভাপতি শ্যামল দাস, সাংগঠনিক সম্পাদক শেখর রায় ও কোষাধ্যক্ষ জীবন দাস, সদস্য সুদেব দাস, ব্যবসায়ী রাজু আহম্মেদ, পভারটি ডেভেলপমেন্ট প্রোজেক্ট (পিডিপি) বগুড়ার নির্বাহী পরিচালক বজলুর রহমান বাপ্পী, ৬নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ আলী শান্ত, পল্টন দাস প্রমুখ।

আয়োজকরা জানান, প্রতি বছর উক্ত ক্লাবে ৪দিন ব্যাপী অসহায়দের মাঝে বস্ত্র বিতরণ করা হয়। যার ধারাবাহিকতায় শুক্রবার ছিল ১ম ধাপে বস্ত্র বিতরণ যেখানে ১’শ মানুষের মাঝে নারীদের শাড়ি ও পুরুষদের লুঙ্গি বিতরন করা হয়েছে।

এসএ

এই বিভাগের অন্য খবর

Back to top button