বিনোদন

সৃজিতের সাথে বিচ্ছেদের গুঞ্জন নিয়ে মুখ খুললেন মিথিলা

বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। একটা সময়ে বাংলাদেশে থাকতেন নিয়মিত। তবে কলকাতার জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জিকে বিয়ে করার পর থেকে ওপর বাংলায় থাকার সময়টা বেশি বাড়িয়েছেন তিনি।

এদিকে বিয়ের পর থেকে সুখে থাকলেও সম্প্রতি তাদের সংসার ভাঙ্গনের গুজব উঠেছে। আর এই গুজবের জবাব দিলেন এবার মিথিলা নিজেই।

জানা গেছে তারকা দম্পতি সৃজিত মুখার্জি এবং রাফিয়াত রশিদ মিথিলার বিচ্ছেদের গুঞ্জন নিয়ে সোশ্যাল মিডিয়া উত্তাল। এমন খবরে উদ্বিগ্ন তাদের ভক্তরা।

তবে বিচ্ছেদের খবরে জল ঢেলে দিয়েছেন মিথিলা। তিনি এক সংবাদমাধ্যমকে বলেন, পরিবার ভাঙার গুজব সম্পূর্ণ ভিত্তিহীন।

মিথিলা বর্তমানে তার পরিবারের সদস্যদের সাথে ব্যাংককে ছুটি কাটাচ্ছেন। সেখানে ঘুরে বেড়ানোর সময় তাদের ভালোই কাটছে। তবে এই সফরে সৃজিতকে দেখা যায়নি।

গত শনিবার (১২ নভেম্বর) সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেন সৃজিত। সেখানে দেখা যায়, একটি শাখাবিহীন গাছে দাঁড়িয়ে সমুদ্রের দিকে তাকিয়ে আছেন তিনি।

ক্যাপশনে জন বেয়েজের ফেয়ারওয়েল অ্যাঞ্জেলিনা গানের একটি লাইন উদ্ধৃত করে এখানে রাগের দরকার নেই। এখানে দোষারোপ করার দরকার নেই। এখানে প্রমাণ করার কিছু নেই। সবকিছু একই থাকে। সৈকতে শুধু একটা গাছ দাঁড়িয়ে আছে, একা। বিদায় অ্যাঞ্জেলিনা। আমাকে এখন বিদায় জানাতে হবে।

অন্যদিকে একই সময়ে নিজের কিছু ছবি পোস্ট করে মিথিলা লেখেন, কীভাবে বুঝবেন ভালোবাসা সত্যি? আপনি কিভাবে জানেন যে ভালবাসা ন্যায্য? ভালবাসা চলে গেছে তা জানার আগে আপনি সেই উত্তর খুঁজতে কতদূর যেতে পারেন?

তারকা দম্পতির এমন পোস্টে অনেকের মনেই প্রশ্ন জাগে, তারা কি বিচ্ছেদের পথে হাঁটছেন? সেরকম কিছু হচ্ছে না বলে নিশ্চিত করেছেন মিথিলা।

প্রসঙ্গত, বাংলাদেশের আরেক জনপ্রিয় শিল্পী তাহসান খানকে প্রথমে বিয়ে করেন মিথিলা। বেশ সুখেই এক সাথে সময় কাটিয়েছেন অনেক বছর। তবে এরপর বিচ্ছেদের পথ বেঁচে নেন দুইজনই। এখন পর্যন্ত তাহসান এক থাকলেও মিথিলা জড়িয়েছেন অনেক সম্পর্কে। এরপর করেছেন আবারো বিয়ে।

এই বিভাগের অন্য খবর

Back to top button