খেলাধুলাফুটবল

মাঠে ফেরার আগে নতুন সাজগোজে নেইমার

আগেই আভাস দিয়েছিলেন নেইমার, কাতারেই হতে পারে তার শেষ বিশ্বকাপ। সার্বিয়ার বিপক্ষে প্রথম ম্যাচে খেলতে নামার আগেও ছিলেন বেশ উচ্ছসিত। কিন্তু চোট পেয়ে ছিটকে গেছেন মাঠ থেকে। নাসার প্রযুক্তি ব্যবহার করে সেই চোট থেকে সেরে উঠেছেন তিনি। এবার তার মাঠে ফেরার পালা। আজ রাতেই দক্ষিণ কোরিয়ার বিপক্ষে ম্যাচ দিয়ে ফিরতে পারেন ১২০ গজে। সেখানে তার চুলে দেখা যাবে নতুন সাজ।

দক্ষিণ কোরিয়ার বিপক্ষের ম্যাচে ব্রাজিল দলে নেইমারের প্রত্যাবর্তনের আগে রবিবার তার চুলের সাজে পরিবর্তন এনেছেন। নেইমারের এই নতুন চুলের ছাঁট ইনস্টাগ্রামে পোস্ট করেছেন তার ব্যক্তিগত হেয়ার স্টাইলিস্ট নারিকো। আসল নাম দেইলসন দস রেইস হলেও তিনি নারিকো নামেই পরিচিত। নেইমারের পাশে দাঁড়িয়ে একটি ছবি তুলে নিজের পোস্টে নারিকো লিখেছেন, প্রত্যাবর্তনের জন্য সাহসী রূপ ধরতে নতুন চেহারা সবকিছুর সঙ্গে যায় ভাই, ঈশ্বর আপনাকে এবং আমাদের দলকে আশীর্বাদ করুন।

চুলের নতুন ছাট নেইমারের জন্য নতুন কিছু নয়। কাতার বিশ্বকাপ শুরুর আগেও তিনি নতুন সাজ নিয়ে এসেছিলেন। রাশিয়াতে আসর শুরুর দুই সপ্তাহর মধ্যে চারটি ভিন্ন ভিন্ন ছাঁটে নিজেকে সামনে এনেছিলেন নেইমার। যা বেশ সাড়া জাগিয়েছিল। এবার কাতারেও সেই রূপ ধারণ করেছেন ব্রাজিলের এই তারকা। সার্বিয়ার বিপক্ষে নেইমারকে চুলের নতুন ছাঁটে দেখা গেছে মাঠে।

নারিকোকে নিয়েই কাতারে গিয়েছেন নেইমার। সেখানে গিয়ে চুলে নতুন ছাঁট দিয়ে হাসিমুখে ছবিও তুলেছেন ব্রাজিল তারকা। সবশেষ ২০১৮ বিশ্বকাপেও নারিকোকে নিজের সঙ্গে রাশিয়ায় নিয়ে গিয়েছিলেন নেইমার। রাশিয়া বিশ্বকাপে দুই সপ্তাহের মধ্যে চারবার চুলের ছাঁট ও রং পাল্টে আলোচনার পাশাপাশি সমালোচিতও হয়েছিলেন নেইমার। প্রথমে লম্বা সোনালি চুল নিয়ে হাজির হয়েছিলেন, সেটা অবশ্য ‘নুডলস’ নামেই বেশি পরিচিতি পেয়েছিল।

এই বিভাগের অন্য খবর

Back to top button