প্রধান খবরবগুড়া সদর উপজেলা

বগুড়ায় পাওনা টাকা চাওয়ায় ব্যবসায়ীকে ছুরিকাঘাত করে হত্যার চেষ্টা

বগুড়ায় পাওনা টাকা চাওয়ায় গোস্ত ব্যবসায়ী সোহাগ মোল্লা (৩৮) কে ছুরিকাঘাত করেছে এলাকার চিহ্নিত সন্ত্রাসীরা। সোহাগ মোল্লা বগুড়া সদরের গোপালবাড়ী এলাকার সাবেক ইউপি সদস্য আব্দুস সাত্তার মোল্লার পুত্র।

স্থানীয় ও পরিবারের লোকজন জানান, সোহাগ মোল্লা দীর্ঘ দিন ধরে গোস্ত ব্যবসার সঙ্গে জড়িত। ব্যবসার বেশ কিছু টাকা ক্রেতা সাধারণের মধ্যে বাকি পরে যায়। সেই বাকি টাকা চাওয়াকে কেন্দ্র
সোহাগ মোল্লাকে ছুরিকাঘাতে আহত করে এলাকার চিহ্নিত সন্ত্রাসী। সোহাগ মোল্লা গাবতলী উপজেলার তরনীহাট হাট থেকে গরু বিক্রি করে ফেরার পথে বগুড়া সদরের পল্লীমঙ্গল শাখারিয়া ইউনিয়ন পরিষদের সামনে পৌঁছালে সন্ত্রাসী আবু তালেব এর কাছ থেকে পাওনা টাকা চায়। এতে সেই সন্ত্রাসী ক্ষিপ্ত হয়ে তার সহযোগিদের সাথে নিয়ে সোহাগ মোল্লাকে এলোপাতাড়ি কিল ঘুষি মারতে থাকে। কিল ঘুষি এক পর্যায়ে কাছে থাকা বার্মিজ চাকু দিয়ে সোহাগ মোল্লার মাথায় আঘাত করে।

এ সময় সোহাগ মোল্লার গরু বিক্রির এক লক্ষ বিশ হাজার টাকা ছিনিয়ে নিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

পরে স্থানীয় লোকজন আহত সোহাগ মোল্লাকে রাস্তায় পড়ে থাকতে দেখে সেখান থেকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

এই বিষয়ে বগুড়া সদর থানায় আহত সোহাগ মোল্লার স্ত্রী লিখিত আকারে এজাহার দায়ের করেছেন। এজাহারের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে বলে জানিয়েছে পুলিশ।

এই বিভাগের অন্য খবর

Back to top button