খেলাধুলাফুটবল

সরাসরি আর্জেন্টিনার হাতে শিরোপা তুলে দিতে পারে: পেপে

মরক্কোর  বিপক্ষে ১-০ গোলের ব্যবধানে হেরে চলতি বিশ্বকাপের কোয়ার্টার ফাইনাল থেকেই বিদায় নিয়েছে পর্তুগাল। ম্যাচের প্রথমার্ধে হজম করা গোল বাকি সময়ে আর শোধ দিতে পারেনি তারা। তবে ম্যাচ শেষে এই ম্যাচের দায়িত্বে থাকা আর্জেন্টাইন রেফারিকে নিয়ে বিস্ফোরক অভিযোগ করেছেন পর্তুগিজ ডিফেন্ডার পেপে।

পেপে বলেন, গতকাল আর্জেন্টিনা-নেদারল্যান্ডস ম্যাচে যা হয়েছে তারপর আজ আর্জেন্টাইন রেফারি কোনোভাবেই গ্রহণযোগ্য নয়। বিশেষ করে লিওনেল মেসি ও আর্জেন্টিনা অভিযোগ জানানোর কারণে এটা মানতে পারছেন না তিনি।

ম্যাচ শেষে পেপে বলেন,  “একজন আর্জেন্টাইন রেফারি আমাদের ম্যাচ পরিচালনা করেছে, এটা অগ্রহণযোগ্য। বিশেষ করে গতদিন যা ঘটেছে (আর্জেন্টিনা-নেদারল্যান্ডস ম্যাচে)। এর সাথে মেসি ও আর্জেন্টিনা যেভাবে কথা বলেছে।”

এই ম্যাচে অতিরিক্ত সময় দেওয়া হয়েছে আট মিনিট। সেটা নিয়েও যথেষ্ট অসন্তষ্ট পেপে। এমনকি তিনি দাবি করেন, শুধু আর্জেন্টিনা চ্যাম্পিয়ন করাই বাকি এখন।

“দ্বিতীয়ার্ধে আমরা কি করেছি, সব। তাদের (মরক্কো) গোলরক্ষক একাধিকবার সময় নষ্ট করেছে। কিন্তু এরপরও মাত্র আট মিনিট অতিরিক্ত সময় দেওয়া হয়েছে। আমি আজকে যা দেখলমা, এখন তারা সরাসরি আর্জেন্টিনার হাতে শিরোপা তুলে দিতে পারে” বলেন পেপে।

এই বিভাগের অন্য খবর

Back to top button