খেলাধুলাফুটবল

ক্রোয়েশিয়ার বিপক্ষে আর্জেন্টিনার সম্ভাব্য একাদশ

কয়েক ঘণ্টা পরই চলতি বিশ্বকাপের প্রথম সেমিফাইনালে ক্রোয়েশিয়ার বিপক্ষে মাঠে নামবে আর্জেন্টিনা। কোয়ার্টার ফাইনালে নেদারল্যান্ডসের বিপক্ষে ঘটনাবহুল ম্যাচে আসরের দ্বিতীয় হলুদ কার্ড পাওয়ায় এই ম্যাচে মার্কাস আকুনা ও গঞ্জালেল মন্টিয়েলকে পাচ্ছে না আলবেসেলিস্তারা।

ফলে ক্রোয়েশিয়ার বিপক্ষে স্বাভাবিকভাবেই আর্জেন্টিনার একাদশে আসবে একাধিক পরিবর্তন। তবে আর্জেন্টাইন সমর্থকদের জন্য আনন্দের খবর, অ্যাঞ্জেল ডি মারিয়া এখন ম্যাচ খেলার জন্য সম্পূর্ণ ফিট। এছাড়া রদ্রিগো ডি পলও ঝুঁকিমুক্ত।

ক্রোয়াটদের বিপক্ষে মন্টিয়েলের জায়গায় নাহুয়েল মলিনাকে দেখার সম্ভাবনাই বেশি। আকুনা না থাকায় এই ম্যাচে শুরু থেকে মূল একাদশে খেলতে পারেন নিকোলাস তাগলিয়াফিকো।

মাঝমাঠে রদ্রিগো ডি পলের সঙ্গে আলেক্সিস ম্যাক অ্যালিস্টার ও এনজো ফার্নান্দেজের উপরই ভরসা রাখতে পারেন আর্জেন্টিনা কোচ লিওনেল স্ক্যালোনি।

আক্রমণভাগে লিওনেল মেসি ও জুলিয়ান আলভারেজের সঙ্গে ডি মারিয়াও থাকতে পারেন শুরুর একাদশে। এছাড়া আলেসান্দ্রো গোমেজেরও খেলার সম্ভাবনা রয়েছে আজ।

ক্রোয়েশিয়ার বিপক্ষে আর্জেন্টিনার সম্ভাব্য মূল একাদশ:

 এমিলিয়ানো মার্তিনেজ; নাহুয়েল মলিনা, ক্রিস্টিয়ান রোমেরো, নিকোলাস ওতামেন্দি, নিকোলাস তাগলিয়াফিকো; এনজো ফার্নান্দেজ, রদ্রিগো ডি পল, ম্যাক অ্যালিস্টার; অ্যাঞ্জেল ডি মারিয়া, লিওনেল মেসি ও জুলিয়ান আলভারেজ।

এই বিভাগের অন্য খবর

Back to top button