বগুড়া জেলা

বগুড়া আজিজুল হক কলেজ ক্যাম্পাস থেকে উদ্ধার মরদেহের পরিচয় শনাক্ত

বগুড়া আজিজুল হক কলেজ ক্যাম্পাস থেকে উদ্ধার হওয়া অজ্ঞাত মরদেহের পরিচয় শনাক্ত করা হয়েছে।

বগুড়া সরকারি আজিজুল হক কলেজে উদ্ধার হওয়া অজ্ঞাত লাশের পরিচয় পাওয়া গেছে। নিহতের নাম সুমন কুমার কুন্ডু (৪৫)। তিনি বগুড়ার আদমদিঘী উপজেলার বিহিগ্রামের মৃত সুনিল কুমারের ছেলে। তিনি পরিবারসহ বগুড়া শহরের কালিতলা এলাকায় ভাড়া থাকতেন। এছাড়া বেসরকারি একটি লাইফ ইন্স্যুরেন্স কোম্পানিতে কর্মরত ছিলেন।

এর আগে বৃহস্পতিবার সকালে কয়েকজন শিক্ষার্থী ক্রিকেট খেলতে গিয়ে কলেজ ক্যাম্পাসের কমার্স ভবনের সামনের মাঠে আসেন সুমনের লাশ দেখতে পান। এরপর তারা লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

নিহত সুমনের স্ত্রী চুমকি রানী বলেন, বুধবার দুপুর ২টার দিকে সুমন কাউকে কিছু না জানিয়ে বাড়ি থেকে বের হয়ে আসেন। মুঠোফোন ও মানিব্যাগও তিনি বাড়িতে রেখে বেরিয়ে যান৷ এরপর তিনি আর বাড়িতে ফেরেননি। সুমন গত এক মাস আগে ইন্সুইরেন্স কোম্পানিতে যোগদান করেছিলেন। তাদের সংসারে আর্থিক সংকট দীর্ঘদিন ধরে ছিল।

বগুড়া সদর থানার ওসি নূরে আলম সিদ্দিকী জানান, নিহতের শরীরে কোথাও আঘাতের চিহ্নও নেই। তবে লাশের পাশ থেকে আরও একজোড়া স্যান্ডেল, লাইটার, সিগারেট ও একটি পানির বোতল পাওয়া গেছে। পানির ওই বোতলের গন্ধে ধারণা কারা যায় এতে অন্য কোন পানীয় দ্রব্য থাকতে পারে। বিষয়টি নিয়ে তদন্ত করা হচ্ছে। লাশ মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে পরিবারের অভিযোগ সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
নিহত সুমন কুমার কুন্ডু (৪৫) বগুড়ার আদমদিঘী উপজেলার বিহিগ্রামের মৃত সুনিল কুমারের ছেলে। তিনি পরিবারসহ বগুড়ার কালিতলা এলাকায় ভাড়া থাকতেন। সুমন বেসরকারি একটি লাইফ ইন্স্যুরেন্স কোম্পানিতে কর্মরত ছিলেন।

এর আগে, বৃহস্পতিবার সকালে কয়েকজন শিক্ষার্থী কমার্স ভবনের সামনের মাঠে সুমনের মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পুলিশ মরদেহ উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

জানা যায়, বুধবার দুপুর ২টার দিকে সুমন কাউকে কিছু না জানিয়ে বাড়ি থেকে বের হয়ে আসেন। এ সময় তিনি মুঠোফোন ও মানিব্যাগ বাড়িতে রেখে আসেন৷ এরপর তিনি বাড়িতে ফেরেননি। এক মাস আগে ইন্সুইরেন্স কোম্পানিতে যোগদান করেছিলেন সুমন।

এসএ

এই বিভাগের অন্য খবর

Back to top button