প্রধান খবরবগুড়া জেলারাজনীতি

বগুড়ায় উদযাপিত হচ্ছে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী

বগুড়ায় নানা আয়োজনে বাংলাদেশ ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হচ্ছে।

কর্মসূচির প্রথম দিন র‍্যালী, কেক কাটা, আলোচনা সভা, দোয়া এবং পথশিশুদের মাঝে খাবার বিতরণ করা হবে। এছাড়া আগামীকাল শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ এবং বৃক্ষরোপণ করা হবে।

দুইদিনব্যাপী কর্মসূচির প্রথম দিনে বুধবার সকাল থেকে জেলা ছাত্রলীগের অন্তর্গত বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা ছোট ছোট মিছিল নিয়ে শহরের মুজিব মঞ্চের সামনে জড়ো হতে থাকেন।

সকাল পৌণে ৮ টার দিকে দলীয় কার্যালয়ের সামনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান সংগঠনটির নেতাকর্মীরা।

পরে দুপুর ১২টার দিকে বগুড়া জেলা ছাত্রলীগের সভাপতি সজীব সাহার সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু। এতে প্রধান বক্তা বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু। এর পাশাপাশি আওয়ামী লীগের সিনিয়র নেতাসহ বগুড়া জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদকেরা বক্তব্য রাখেন।

আলোচনা সভা শেষে বেলা সাড়ে ১২ টার দিকে বগুড়া জেলা ছাত্রলীগের সভাপতি সজীব সাহা ও সাধারণ সম্পাদক আল মাহিদুল ইসলামের নেতৃত্বে শহরে আনন্দ র‍্যালী বের হয়। এতে কয়েক হাজার নেতাকর্মীর অংশগ্রহণে র‍্যালীটি শহরের গুরুত্বপূর্ণ সড়কগুলো প্রদক্ষিণ করে মুজিব মঞ্চে এসে শেষ হয়। পরে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে কেক কাটেন নেতাকর্মীরা।

এসএ

এই বিভাগের অন্য খবর

Back to top button