প্রধান খবরশেরপুর উপজেলা

বগুড়ায় সেই শিক্ষককে পিটিয়ে হত্যা: গ্রেফতার ২

বগুড়ার শেরপুরে ছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্কের জেরে শিক্ষক মোনারুল ইসলামকে (৩৫) পিটিয়ে হত্যার ঘটনায় থানায় মামলা দায়ের পরেই দুজনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- জেরিন আক্তার ও মাকছুদা বেগমকে।

রবিবার সকালে নিহত ওই শিক্ষকের স্ত্রী আনঞ্জুমান প্রিয়া বাদি হয়ে এই হত্যা মামলাটি করেন। মামলায় ছয়জনের নাম উল্লেখসহ আরো অজ্ঞাত ২-৩জন ব্যক্তিকে অভিযুক্ত করা হয়েছে।

অভিযুক্তরা হলেন- উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের নওদাপাড়া গ্রামের জাহাঙ্গীর আলম (৪৯), একই গ্রামের মাহবুবুল আলম ওরফে বাবু (২৯), আশরাফুল আলম ওরফে সেলিম (৩১), জেরিন আক্তার (১৬), মাকছুদা বেগম (৪৭) ও শামীম খন্দকার (৪২)।

জানা যায়, উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের ফুলতলা এলাকায় অবস্থিত প্রতিভা কিন্ডার গার্ডেন কেজি স্কুলে শিক্ষক হিসেবে চাকরি করতেন পাশের রহমত গ্রামের হাবিবর রহমানের ছেলে মোনারুল ইসলাম। আর এই বিদ্যালয়ের ছাত্রী ছিলেন জেরিন আক্তারের সাথে তার প্রেমের সম্পর্কের অভিযোগ রয়েছে।

এরই জেরে ৩০ ডিসেম্বর মোনারুল ইসলামকে নওদাপাড়া গ্রামস্থ জাহাঙ্গীর আলমের বাড়িতে ডেকে নিয়ে যাওয়া হয়। তারপর তাকে মারধর করা হয়। আহত মোনারুলকে উদ্ধার করে প্রথমে স্থানীয় উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নেয়া হয়। সেখানে অবস্থার অবনতি ঘটলে তাৎক্ষণিক বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। আর সেখানেই চিকিৎসাধীন অবস্থায় শনিবার ০৭জানুয়ারি মারা যান তিনি।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান খোন্দকার বলেন, এই ঘটনায় থানায় হত্যা মামলা নেওয়া হয়েছে। গ্রেপ্তারকৃতদের রবিবার বিকেলেই বগুড়ায় আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এছাড়া মামলায় অন্য অভিযুক্তদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

এসএ

এই বিভাগের অন্য খবর

Back to top button