আওয়ামী লীগরাজনীতি

নৌকায় ভোট দেওয়াটাও দেশপ্রেমেরই অংশ: শিক্ষামন্ত্রী

নৌকায় ভোট দেওয়াটাও এখন দেশপ্রেমেরই অংশ বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। মঙ্গলবার (১৭ জানুয়ারি) রাতে চাঁদপুর প্রেসক্লাবের ২০২৩ সালের কার্যকরি কমিটির অভিষেক ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

শিক্ষামন্ত্রী বলেন, নৌকার উল্টো দিকেই রয়েছে দেশ ধ্বংস, মানুষ পোড়ানো, দেশের সম্পদ নষ্ট করা। এর উল্টো দিকের বিকল্প হচ্ছে একটি দল, যার প্রধান নেতা ও দ্বিতীয় প্রধান নেতাসহ সবাই অর্থ আত্মসাৎ ও অর্থপাচারের দায়ে এবং গ্রেনেড হামলার দায়ে দণ্ডিত আসামি। অতএব, নৌকাকে ভোট দেওয়া এখন দেশপ্রেমেরই অংশ। তিনি বলেন, সামাজিক যোগাযোগমাধ্যমে পাঠ্যবই নিয়ে মিথ্যা রটানো হচ্ছে। এই সরকারকে যারা উৎখাত করতে চায়, তারাই এই ষড়যন্ত্রের সঙ্গে জড়িত। এখন তারা নতুন শিক্ষাক্রমের পেছনে লেগেছে।

শিক্ষামন্ত্রী বলেন, নতুন শিক্ষাক্রম একজন মানুষকে নীতি-নৈতিকতা সম্পন্ন ও মানবিক হতে শেখাবে, দক্ষ মানুষ হতে শেখাবে। কাজেই অপপ্রচারকারীদের বিরুদ্ধে একটু সতর্ক থাকবেন।

চাঁদপুর প্রেস ক্লাবের নবনির্বাচিত সভাপতি এ এইচ এম আহসান উল্লাহর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আল ইমরান শোভনের পরিচালনায় অভিষেক অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন, সাধারণ সম্পাদক শ্যামল দত্ত, চাঁদপুরের জেলা প্রশাসক কামরুল হাসান, পুলিশ সুপার মিলন মাহমুদ, চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যান ওচমান গনি পাটোয়ারী, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান, চাঁদপুর পৌরসভার মেয়র জিল্লুর রহমান জুয়েল, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইউসুফ গাজী, জে আর ওয়াদুদ টিপু প্রমুখ।

এই বিভাগের অন্য খবর

Back to top button