খেলাধুলাবিনোদন

বিয়ে করলেন কেএল রাহুল-আথিয়া

সাত পাকে বাঁধা পড়লেন কেএল রাহুল ও আথিয়া শেঠি। গত কয়েক দিন ধরেই আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিল তাদের বিয়ে।

সোমবার বিকেলে আথিয়ার বাবা সুনিল শেঠি জানান, বিয়ে আনুষ্ঠানিকভাবে সম্পন্ন হয়েছে। তিনি শ্বশুর হয়েছেন বলেও মজা করে জানান সুনিল শেঠি। বলিউড অভিনেতার খান্ডালার ফার্মহাউসে বিয়ে হয়। বছর দুয়েক ডেটিং করার পর গাঁটছড়া বাঁধলেন আথিয়া ও রাহুল। মুম্বাইতে রাহুল ও আথিয়ার গ্র্যান্ড রিসেপশন হবে বলে জানা গেছে।

খান্ডালায় সুনিল শেঠির বিলাসবহুল বাংলোতে তিন দিন ধরে প্রাক-বিবাহের উৎসব শুরু হয়। রোববার মেহেন্দি ও সংগীতের অনুষ্ঠান হয়। সোমবার বিকেল ৪ টায় সাত পাকে বাঁধা পড়েন রাহুল-আথিয়া। সাদা ফুল দিয়ে সাজানো হয়েছে বিয়ের মণ্ডপ। পরিবার ও কাছের বন্ধুদের আশীর্বাদ ও ভালোবাসায় সম্পন্ন হয় বিয়ে। এরপর বাংলোর বাইরে মিষ্টি নিয়ে হাজির হন সুনিল শেঠি। পাপারাৎজিদের মিষ্টিমুখ করান।

প্রসঙ্গত, কেএল রাহুল ও আথিয়া শেঠির বিয়েতে মোট ১০০ জন অতিথি ছিলেন। চূড়ান্ত গোপনীয়তা রক্ষা করে বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হয়। রাহুল-আথিয়ার বিয়েতে দুই পক্ষের নিকট আত্মীয় ও বন্ধুরাই উপস্থিত ছিলেন। বিয়েতে আমন্ত্রিত অন্য অতিথিদের জন্য সুনীল শেঠির খান্ডালার বাড়ির পাশেই একটি পাঁচতারা হোটেলে থাকার ব্যবস্থা করা হয়েছে। আথিয়া শেঠি বিয়েতে সেলিব্রিটি আর্টিস্ট আমি প্যাটেলের ডিজাইন করা পোশাক পরেন। অন্যদিকে কে এল রাহুল পরেন ডিজাইনার রাহুল বিজয়ের পোশাক।

তিন দিনের বিয়ের অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের অবশ্যই তাঁদের ফোন বন্ধ রাখতে হবে। বিয়ের স্থান থেকে কোনো ছবি এবং ভিডিও পোস্ট না করার পরামর্শ দেওয়া হয়েছে আমন্ত্রিত অতিথিদের। বিয়ের সমস্ত আচার-অনুষ্ঠান মিটে যাওয়া পর নবদম্পতিকে সাংবাদিকদের সামনে নিয়ে আসবেন বলে জানিয়েছেন সুনীল শেট্টি।

এই বিভাগের অন্য খবর

Back to top button