বিনোদন

এমন পরিস্থিতিতে নির্বাচন না করার সিদ্ধান্ত হিরো আলমের

বগুড়ার উপনির্বাচনের পরাজিত স্বতন্ত্র প্রার্থী হিরো আলম মন্তব্য করেছেন যে এই সরকারের অধীনে সুষ্ঠু ভোট সম্ভব না। এমন পরিস্থিতিতে তিনি আর নির্বাচন করবেন না বলে জানিয়েছেন।

বৃহস্পতিবার দুপুর সাড়ে ৩টার দিকে বগুড়া জেলা সিনিয়র নির্বাচন কার্যালয়ে এসে সাংবাদিকদের সঙ্গে আলাপে এসব কথা বলেন তিনি।

হিরো আলম জানান, নন্দীগ্রাম উপজেলার ৩৯ টি কেন্দ্রের ভোটের ফলাফল ঘোষণা করে নির্বাচন সংশ্লিষ্টরা। কিন্তু এরপরের ১০ টি কেন্দ্রের ভোট গণনা বাদ দিয়েই মোট ফলাফল একবারে দেয়া হয়। কেন্দ্রগুলোতে কতো ভোট পেয়েছেন তা জানতে পারেননি তিনি। কিন্তু হিরো আলম সবগুলো কেন্দ্রের ফলাফল প্রকাশ করার দাবি তোলেন।

পাশাপাশি এই রেজাল্ট খতিয়ে দেখার জন্য হাইকোর্টে রিট করার কথা জানান হিরো আলম। আগামী রোববার হাইকোর্টে রিট করবেন তিনি। এ কারণে নির্বাচন অফিসে প্রয়োজনীয় নথি তুলতে আসেন বৃহস্পতিবার।
এ সময় এ শতাংশ ভোটার তালিকা বাতিলের বিষয়ে হাইকোর্টে রিট করার ইচ্ছা জানান হিরো আলম।

রিটে কাঙ্ক্ষিত ফলাফল না পেলে কি করবেন এমন প্রশ্নে আলোচিত ইউটিউবার বলেন, ‘এই রকম নির্বাচনের পরিবেশ থাকলে, নির্বাচন করার আর দরকার নেই। সুষ্ঠু নির্বাচনের নামে যেভাবে কারচুপি করেছে তারা। কারচুপি করে আমাকে হারায়ছে।

বুধবার বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনের উপনির্বাচনে মহাজোটের প্রার্থী এ কে এম রেজাউল করিম তানসেনের কাছে মাত্র ৮৩৪ ভোটের ব্যবধানে হেরে যান হিরো আলম।

এসএ

এই বিভাগের অন্য খবর

Back to top button