বগুড়া জেলাবিনোদন

বগুড়ায় “ভিলেন’ ওয়েব সিরিজের শুটিং

রহস্যের রোমাঞ্চে ভরা থ্রিলার এলিমেন্টস নিয়ে খুব শিগগিরই আসতে চলেছে ওয়েব সিরিজ ‘ভিলেন’ বগুড়া। মধুবন সিনেপ্লেক্সে দেখা যাবে এই ওয়েব সিরিজ।

ক্রাইম ব্রাঞ্চ অফিসার বিধান রায় এর মুখে শুনতে পাবে ওয়েব সিরিজ “ভিলেন” এর গল্পটি৷ ‘ভিলেন’ ওয়েব সিরিজটি তৈরি হচ্ছে বাংলাদেশের উত্তরবঙ্গের বগুড়া জেলায়।

অনেক দেশের মতো এখানেও ঘটে চলে যে অহরহ দুর্নীতি তার চিত্র তুলে ধরা হয়েছে ওয়েব সিরিজটিতে।

ঘটনা শুরু হয় একটি মোটর গ্যারেজ থেকে। পরবর্তীতে দেখা যায়, গ্যারেজে একজন মানুষ খুন হন। তার পর থেকে শুরু হতে থাকে একের পর এক খুন।

পুলিশ শুরু করে তাদের তদন্ত। সমাজ-বাস্তবতা সকলের কাছে তুলে ধরতে ‘ভিলেন’ ওয়েব সিরিজটি সফল হবে বলে মনে করেন ভিলেন ওয়েব সিরিজ এ-র পরিচালক। “মিনহাজুল রহমান প্রীতম” ও “রিয়াদ উদ্দিন রিউ”।

গল্পটিতে তুলে ধরা হয়েছে সিন্ডিকেট, চোরাকারবারি, পতিতা পল্লী, ধর্ষন এর মত বেশ কিছু ঘটনা। এতে ভিন্ন একটি চরিত্রে অভিনয় করেছেন চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত অভিনেত্রী ” শিখা কর্মকার” নবাগত চলচ্চিত্র অভিনেতা “বিভান বিন বাদল” চলচ্চিত্র অভিনেতা “শাহাদাত হোসেন” চলচ্চিত্র অভিনেতা “বিধান রায়” নবাগত চলচ্চিত্র অভিনেত্রী ” রিয়া সেন ” সহ মূল চরিত্রে অভিনয় করেছেন ” নিপা ” নেহা” ববি” পঙ্কজ ” শিপু” রবিউল ” জোবাইল” সিমান্ত ” জিবন” সালাম” রুপক” নেহাল” সোহান” আনিস” মকবুল ” রাব্বি ” রিয়াদ” শফিক” আবির” মুক্তার” এইচ আলিম” অনিক” হিমেল” স্বাধীন ” হানিফ ” প্রমূখ।

পরিচালক “মিনহাজুল রহমান প্রীতম” জানান গত ১১ই মার্চ ভিলেন ওয়েব সিরিজ এর ২য় লটের কাজ শেষ হয়েছে। চেষ্টা করছি অতি তাড়াতাড়ি পোষ্ট প্রডাক্টসশোন এর কাজ শেষ করে ওয়েব সিরিজ টির রিলিজ দেয়ার। আশা করি দর্শকরা এবার ভিন্ন আঙ্গিকে ওয়েব সিরিজ-টি উপভোগ করবেন।

(এ আর)

এই বিভাগের অন্য খবর

Back to top button