বিনোদন

সেই স্ক্যান্ডাল ইস্যুতে প্রভাকে আইনি নোটিশ

সাদিয়া জাহান প্রভা। দীর্ঘ দেড় যুগের বেশি সময় ধরে মিডিয়ায় নিয়মিত অভিনয় করছেন। অভিনয়ে আলোচিত হলেও বিয়ে এবং একটি অপ্রত্যাশিত ঘটনার কারণে হোঁচট খেয়েছেন তিনি। এই গল্পটি সবারই জানা। তবে এবার সেই স্ক্যান্ডালের কারণে পেলেন আইনি নোটিস।

সম্প্রতি ডাক বিভাগের মাধ্যমে এডি (প্রাপ্তিস্বীকার) সহ লিগ্যাল নোটিস পাঠিয়েছেন জয়নাল আবেদীন মাযহারী নামের কুমিল্লার এক আইনজীবী।

নোটিসে বলা হয়, আমরা বিভিন্ন মারফত জানতে পেরেছি কয়েক বছর আগে আপনার একটি স্ক্যান্ডাল ভাইরাল হয়েছে। যা আমাদের কাছে দৃষ্টিকটু লেগেছে। আপনার বক্তব্য অনুযায়ী, গত ১০ বছর আগে আপনার সাথে যা হয়েছে তার জন্য আপনি দায়ী নন। এ ঘটনা মিথ্যা মর্মে আপনি দেশের প্রচলিত আইনে কোনো আশ্রয় নেননি।

এমনকি উক্ত ঘটনা একটা ভুল ছিল, ভবিষ্যতে আর এমন ভুল হবে না মর্মে কোনো বিবৃতি দেননি। যা আপনার দোষী মানসিকতাকে নির্দেশ করে মর্মে সচেতন মহল মনে করে। আপনি লিগ্যাল নোটিস গ্রহীতাকে এই মর্মে অবগত করা যাচ্ছে, আপনি দেশের সচেতন নাগরিক হিসেবে দেশের প্রচলিত আইনের প্রতি শ্রদ্ধা রেখে অত্র নোটিস প্রাপ্তির সাত দিনের মধ্যে আপনার উক্ত বিবাহবহির্ভূত শারীরিক সম্পর্ক সঠিক ছিল না, এমনকি উক্ত ঘটনার বিষয়ে দুঃখ প্রকাশ করে পাবলিকলি ক্ষমাপ্রার্থনা করবেন।

এই বিভাগের অন্য খবর

Back to top button