অন্যান্য

ঈদযাত্রায় মহাসড়কে ইয়ামাহার ৩ দিন ব্যাপী ফ্রি সার্ভিস ক্যাম্পেইন

‘রেভ অন দ্যা গো’ স্লোগানে প্রতিবছরের ন্যায় মহাসড়কে ইয়ামাহাসহ সকল বাইকারদের ঈদযাত্রা নির্বিঘ্ন করতে উত্তরবঙ্গের অন্যতম প্রবেশদ্বার পাঁচলিয়া বাজার সিরাজগঞ্জ হাইওয়ে রাস্তার মোড়সহ সারাদেশে ৭টি ভিন্ন পয়েন্টে ৩দিন ব্যাপী ফ্রি সার্ভিস ক্যাম্পেইন করেছে টিম ইয়ামাহা। গত ১৮ এপ্রিল থেকে শুরু হওয়া এই ক্যাম্পেইন চলে বৃহস্পতিবার ২০এপ্রিল পর্যন্ত।


পাঁচলিয়া বাজারের সার্ভিস ক্যাম্পেইন এর দায়িত্বরত সিনিয়র টেরিটরি ম্যানেজার (সার্ভিস) উত্তম কুমার দে, সার্ভিস ইঞ্জিনিয়ার রাজশাহী অঞ্চল রাশেদুল হাসান রিমন, সার্ভিস ইঞ্জিনিয়ার বগুড়া অঞ্চল মেহেদী হাসান জানান, বাইকারদের নিশ্চিন্তে এবং নির্বিঘ্নে ঘরে ফেরা নিশ্চিত করতে এই উদ্যোগ নেওয়া হয়েছিল যাতে অসংখ্য বাইকার উপকৃত হয়েছে। এছাড়াও বাইকারদের জন্য যাত্রা পথের বিশ্রাম সহ ইফতার এর ব্যবস্থাও করা হয়েছিল তাদের ক্যাম্পেইনে। সংশ্লিষ্টরা আরও জানান তারা সম্পূর্ণ ফ্রিতে বাইকারদের এই সার্ভিসটি দিয়েছেন। শুধুমাত্র ইয়ামাহা মোটরসাইকেল ব্যবহারকারী নন, সকল বাইকারদের সাচ্ছন্দ্য এবং সুন্দরভাবে ঝামেলাবিহীন ঘরে ফেরা নিশ্চিত করাই ছিলো এই ক্যাম্পেইনের মূল লক্ষ্য।

উত্তরবঙ্গের এই ক্যাম্পেইনে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন ইয়ামাহা রাইডার্স ক্লাব সিরাজগঞ্জের এডমিন উচ্ছ্বাস, ইয়ামাহা রাইডার্স ক্লাব নাটোরের মডারেটর এনায়েত প্রমুখ। তারা জানান, প্রতিবছর ঈদে ইয়ামাহা তাদের মতো লাখো বাইকার এর কথা মাথায় রেখে এই অসাধারণ কিছু উদ্যোগ নিয়ে থাকেন তার জন্য তারা ধন্যবাদ জানান ইয়ামাহার এক্সিকিউটিভ ডিরেক্টর সুব্রত রঞ্জন দাস, ডিজিএম (সার্ভিস) রোকন সরকারসহ ইয়ামাহা টিমকে।

এই বিভাগের অন্য খবর

Back to top button