ক্রিকেটখেলাধুলা

“বউয়ের টানে আইপিএল ছেড়ে আসা’ নিয়ে মুখ খুললেন লিটন

আয়ারল্যান্ডের সঙ্গে খেলা থাকায় আইপিএল শুরুর আগে কলকাতা নাইট রাইডার্সে (কেকেআর) যোগ দিতে পারেননি লিটন কুমার দাস। 

৯ এপ্রিল গুজরাট টাইটান্সের বিপক্ষে কেকেআর যখন নিজেদের তৃতীয় ম্যাচ খেলছিল, তখন দলকে সঙ্গ দিতে ভারত সফরে যান লিটন দাস।

২০ এপ্রিল কেকেআর নিজেদের ষষ্ঠ ম্যাচে দিল্লি ক্যাপিটালসের মুখোমুখি হয়। সেই ম্যাচে আইপিএল অভিষেক হয় লিটন দাসের। ওপেনিংয়ে ব্যাটিংয়ে নেমে বাউন্ডারি হাঁকিয়ে ইনিংস শুরু করা লিটন, আউট হন ৪ বলে ৪ রান করে। 

এরপর ২৩ ও ২৬ এপ্রিল চেন্নাই সুপার কিংস ও রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে পরপর দুই ম্যাচ খেলে কেকেআর। সেই দুই ম্যাচে সাইড বেঞ্চে বসে অলস সময় কাটান লিটন। 

পরপর দুই ম্যাচে সুযোগ না পেয়ে পারিবারিক কারণে গত ২৮ এপ্রিল আইপিএল ছেড়ে দেশে ফেরেন জাতীয় দলের এই তারকা ওপেনার। 

পরিবার সংক্রান্ত বা মেডিকেল ইমার্জেন্সির কারণে লিটন দাসের আইপিএল ছেড়ে দেশে ফেরার বিষয়টি বাজেভাবে উপস্থাপন করে দেশের একটি বেসরকারি টিভি চ্যানেল।

তারা হেড লাইন করে ‘মেডিকেল ইমার্জেন্সি নয়, বউয়ের টানে আইপিএল ছেড়েছেন লিটন!!’

এভাবে হেডলাইন করে লিটনের প্রাইভেসিকে অসম্মান করায় ক্ষুব্ধ হয়েছেন তারকা ক্রিকেটার। যে কারণে তিনি নিজের অফিসিয়াল ফেসবুকে শনিবার রাত সাড়ে ৯টায় একটি স্ট্যাটাস দেন। 

সেখানে লিটন দাস লেখেন- প্রিয় সাংবাদিক, আপনাদের ওপর পূর্ণ সম্মান রেখেই বলছি, আপনারা দয়া করে কোনো কিছু নিশ্চিত না হয়ে শুধুমাত্র কল্পনার জগতে বাস করে নিউজ করবেন না। এ খবরটি পুরোপুরি বানোয়াট!

লিটন আরও লেখেন- মানুষের ব্যক্তিগত জীবনকে সামান্য কিছু টিআরপির জন্য সবার সামনে হাস্যকরভাবে তুলে ধরবেন না। দিন শেষে আপনারা হলুদ সাংবাদিকতা থেকে দয়া করে দূরে থাকুন এবং সুস্থ মন-মানসিকতা নিয়ে সুন্দর এবং সত্য খবর মানু্ষের সামনে তুলে ধরুন।

এই বিভাগের অন্য খবর

Back to top button