প্রধান খবরবগুড়া জেলা

বগুড়ার গাঁজা ও ফেন্সিডিলসহ আটক ৩

বগুড়ায় পৃথক তিনটি অভিযানে ১ কেজি গাঁজা ও ৩৮ বোতল ফেন্সিডিলসহ ৩ মাদক ব্যবসায়িকে আটক করেছে বগুড়া আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন)।

আটককৃতরা হলেন, কুষ্টিয়া সদর উপজেলার কবুরহাট এলাকার মোঃ মিরাজুল ইসলামের স্ত্রী মোছাঃ শিখা খাতুন (৩২), লালমনিরহাটের হাতিবান্ধা উপজেলার দক্ষিণ পারুলিয়া এলাকার মৃত মোহাম্মদ আলীর ছেলে মোঃ জাহিদুল ইসলাম বাবু (৩৫) ও রংপুরের কোতয়ালী উপজেলার জুম্মাপাড়া এলাকার মোঃ আলেক শেখের ছেলে মোঃ মেহেদী হাসান আরিফ (৩০)।

সোমবার দুপুরে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এপিবিএন জানান, গোপন সংবাদের ভিত্তিতে ৭ মে বিকাল ৬ টার দিকে পাবনার ঈশ্বরদীতে কুষ্টিয়া-সিরাজগঞ্জ মহাসড়কে মাদক বিরোধী অভিযান চালিয়ে ১ কেজি গাঁজাসহ মোছাঃ শিখা খাতুন (৩২) কে আটক করা হয়।

এরপর একই দিনে রাত ১০ টার দিকে বগুড়া সদর উপজেলার ঝোপগাড়ী নাহার সিএনজি পাম্পের সামনে থেকে ২৫ বোতল ফেন্সিডিলসহ মোঃ জাহিদুল ইসলাম বাবু (৩৫) কে আটক করা হয়। এসময় মাদক বিক্রয়ের কাজে ব্যবহৃত ১ টি মোটরসাইকেল জব্দ করা হয়।

এছাড়াও রাত ১১ টার দিকে অপর একটি অভিযানে বগুড়া সদর উপজেলার গোকুল এলাকার মায়ের দোয়া নার্সারীর সামনে থেকে ১৩ বোতল ফেন্সিডিলসহ মোঃ মেহেদী হাসান আরিফ (৩০) কে আটক করা হয়। এ সময় মাদক বিক্রয়ের কাজে ব্যবহৃত ১ টি মোটরসাইকেল জব্দ করা হয়।

গ্রেফতারকৃত নারী মাদক ব্যবসায়ির নামে পাবনার ঈশ্বরদী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে এবং অপর দুই মাদক ব্যবসায়ির নামে বগুড়া সদর থানায় পৃথক পৃথক ভাবে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানান এপিবিএন।

এ আর/এসএ

এই বিভাগের অন্য খবর

Back to top button