ধুনট উপজেলাপ্রধান খবর

বগুড়ায় এক ছাত্রলীগ নেতার ঝুলন্ত মরদেহ উদ্ধার

বগুড়ায় নাঈম ভূঁইয়া (২০) নামে এক ছাত্রলীগ নেতার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহত নাঈম ভূঁইয়া ধনুট উপজেলার উজালসিং এলাকার আব্দুল লতিফের ছেলে। তিনি মথুরাপুর ইউনিয়ন ছাত্রলীগের নবগঠিত কমিটির সাংগঠনিক সম্পাদক ছিলেন।

বুধবার সকাল ৮ টার দিকে শহরের কলোনি থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

নিহত নাঈমের বড় ভাই সাদ্দাম হোসেন সাজু বলেন, ‘আমরা দুই ভাই ও নানী শহরের কলোনি এলাকায় একটি টিনশেড ভাড়া বাসায় বসবাস করি। নাঈম শহরের একটি শিক্ষা প্রতিষ্ঠানে ইন্টারে ১ম বর্ষে পড়াশোনা করত। কয়েকদিন ধরে টাকা চাচ্ছিল পরিবারের কাছে কিন্তু টাকা দিতে না পারায় সে অভিমান করে ছিল। এরপর বুধবার সকালে নাঈম ঘুম থেকে উঠে নাস্তা করে। রুমে শুয়ে থাকা দেখি আমি বাইরে যায় আর আমার নানী রান্নার কাজে ব্যস্ত ছিলেন। সেই সুযোগে সে ফ্যানের হুকের সাথে গামছা গলায় পেঁচিয়ে আত্মহত্যা করে। বাসায় ফিরে ঘরে প্রবেশ করতেই তার ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে তাকে উদ্ধার কর শজিমেকে নিয়ে যাওয়া হয়।

বগুড়া জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আল মাহিদুল ইসলাম জয় জানান, নাঈম ধুনট উপজেলার মধুরাপুর ইউনিয়ন ছাত্রলীগের একজন সাংগঠনিক সম্পাদক ছিলেন। তার এমন মৃত্যুতে জেলা ছাত্রলীগ শোকাহত।

পুলিশ জানান, নিহত নাঈমের মরদেহ ময়নাতদন্তের জন্য বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালের মেডিকেল মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এসএ

এই বিভাগের অন্য খবর

Back to top button