বিনোদন

পৃথিবীতে একমাত্র দিশা আমাকে স্বার্থহীনভাবে ভালোবেসেছে: সালমান মুক্তাদির

বিয়ের পর প্রথমবারের স্ত্রীকে নিয়ে গণমাধ্যমের মুখোমুখি হলেন আলোচিত ইউটিউবার সালমান মুক্তাদির। বৃহস্পতিবার (১৮ মে) স্ত্রীকে সঙ্গে নিয়ে রাজধানীর স্টার সিনেপ্লেক্সের একটি হলিউড সিনেমার প্রিমিয়ার শোয়ে হাজির হয়েছিলেন তিনি। সেখানেই সালমান কথা বলেন গণমাধ্যমের সঙ্গে।

সেখানে সালমান বলেন, বিয়ের পর কিভাবে সময় কেটে যাচ্ছে আমি টের পাচ্ছি না।ভেবেছিলাম তিনদিন কেটে গেছে। কিন্তু দিশা বলছে ১২ দিন কেটে গেছে। আমি বিশ্বাসই করতে পারছিলাম না। আমি জিজ্ঞেস করলাম তিনদিন না? সে বললো না, ১২ দিন। এমনিতে একটি দিনে ২৪ ঘণ্টা আমার কাছে যথেষ্ট মনে হতো না। বিয়ের পর মনে হচ্ছে দিনটা আরো ছোট হয়ে গেছে।

বিয়ের পরে অনেক ভালো সময় কাটছে জানালেন স্ত্রী দিশা। তিনি বলেন,  সে (সালমান মুক্তাদির) অনেক কেয়ারিং, অনেক খেয়াল রাখে। বাসায় বাচ্চাদের সঙ্গে অনেক মজা করে, আনন্দ করে। আমি এটা খুবই ভালোবাসি।

মধুচন্দ্রিমায় কোথায় যাচ্ছেন? এমন প্রশ্নের জবাবে সালমান বলেন, বিয়ের ঘোর থেকেই এখনো বের হতে পারিনি, তাই হানিমুনে কোথায় যাব, না যাব সে বিষয়ে আলোচনাতেই আমরা যাইনি। সবকিছু ঠিক করতে সময় লাগবে। বিশেষ করে দিশা সবকিছু ছেড়ে এসেছে। অনেক যুদ্ধ করে আমাদের বিয়েটা হয়েছে। এখনো বাসা-ই গোছানো হয়নি। সো হানিমুন বাসা গোছানোর পরে।

দিশাকেই কেন বিয়ে করেছেন? এই প্রশ্নের জবাবে সালমান বলেন, ভালোবাসাটা আসলেই দুর্লভ। কারণ মানুষ ভালোবাসার নাম দিয়ে যেসব চায়, ওসব পেলেই ফুরায় যায়। আসলে ভালোবাসাটা যাকে বলে সেটা অফুরন্ত ছিল আমার কাছে। সেটা অনেক পেয়েছি। কিন্তু এই মেয়েটার মধ্যে এমন কিছু না কিছু অবশ্যই আছে, যার ফলে আমি তাকে বিয়ে করেছি। কারণ আমার ওই ভয়টা লাগেনি যে আমার আরো দরকার। পৃথিবীতে একটা মাত্র মানুষ যে আমাকে স্বার্থহীনভাবে ভালোবেসেছে সে দিশা।

প্রসঙ্গত, গত ৩০ এপ্রিল দিশা ইসলামকে বিয়ে করেন সালমান মুক্তাদির। খবরটি চলতি মাসের ২ তারিখে জানান সালমান। ওই সময় ফেসবুকে বিয়ের ছবিও পোস্ট করেছিলেন তিনি।

এই বিভাগের অন্য খবর

Back to top button