প্রধান খবরবগুড়া জেলাসোনাতলা উপজেলা

বগুড়ায় পুলিশ পরিচয়ে অটো ছিনতাই, গ্রেপ্তার ৭

গোয়েন্দা পুলিশ পরিচয়ে ছিনতাই হওয়া তিনটি অটো রিকশাসহ অটোরিকশা ছিনতাই চক্রের সাত সদস্যকে গ্রেপ্তার করেছে বগুড়ার সোনাতলা থানা পুলিশ।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন মো. জাকির, এনামুল, জনি, নাজমুল, মহির, জীবন ও সোহেল। তারা বগুড়ার কাহালু, সোনাতলা এবং গাইবান্ধার ফুলছড়ির বাসিন্দা।

সোমবার দুপুরে বগুড়ার সোনাতলা থানা চত্বরে এক সংবাদ সম্মেলনে বিষয়টি জানান জেলার অতিরিক্ত পুলিশ সুপার আব্দুর রশিদ।

এর আগে শনিবার নিলু ফকির নামে এক অটোরিকশা চালক ছিনতাইয়ের শিকার হন।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার আব্দুর রশিদ বলেন, নিলু ফকির নিজের অটো নিয়ে সোনাতলার গনিয়ারকান্দি এলাকায় এলে কয়েকজন তার পথ রোধ করে নিজেদের ডিবি (গোয়েন্দা শাখা) পুলিশ পরিচয় দিয়ে অটোরিকশাটি আটক এবং চালককে মারধর করে।

পরে নিলু ফকিরের হাত-পা বেঁধে সিএনজিচালিত অটোরিকশায় তুলে নিয়ে সোনাতলার বিভিন্ন এলাকায় ঘোরায়। পরে বুড়ারদহ ব্রিজের পাশে ফেলে রেখে যায়। সেখান থেকে উদ্ধার হলে নিলু ফকিরের কাছে ঘটনা জানতে পেরে মাঠে নামে পুলিশ।

জেলা পুলিশের এ কর্মকর্তা জানান, অভিযানে গাইবান্ধার গোবিন্দগঞ্জ ও ফুলছড়ি এলাকা থেকে আন্তঃজেলা ছিনতাই চক্রের ওই ৭ সদস্যকে আটক করা হয়। তাদের দেয়া তথ্যে পুলিশ ফুলছড়ি উপজেলায় নিলু ফকিরের অটোসহ মোট তিনটি অটোরিকশা উদ্ধার করে। গ্রেপ্তারদের বিরুদ্ধে বগুড়ার বিভিন্ন থানায় ছিনতাই-মাদকসহ একাধিক মামলার হদিস মিলেছে। আইনগত প্রক্রিয়া শেষে তাদের আদালতে পাঠানো হবে।

আর এ/এসএ

এই বিভাগের অন্য খবর

Back to top button