জাতীয়

এফবিসিসিআইয়ের উদ্যোগে বগুড়ায় প্রাতিষ্ঠানিক আলোচনা

বগুড়ায় শিল্পের বিকাশ চায় এফবিসিসিআই

বৃহত্তর বগুড়ায় স্থানীয় পর্যায়ে বিনিয়োগ এবং স্থানীয় শিল্পের সমস্যা ও সম্ভাবনা বিষয়ে আলোচনার জন্য ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার্স অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি (এফবিসিসিআই) গতকাল বগুড়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি মিলনায়তনে এক প্রাতিষ্ঠানিক আলোচনার আয়োজন করে।

এফবিসিসিআই সভাপতি শফিউল ইসলামের পরিচালনায় অনুষ্ঠিত এ সভায় এফবিসিসিআই সিনিয়র সহসভাপতি শেখ ফজলে ফাহিম উপস্থিত ছিলেন। উল্লেখ্য, শেখ ফজলে ফাহিম কাউন্সিল অব চেম্বার প্রেসিডেন্টসের সভাপতি। বগুড়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি মো. মাসুদুর রহমান মিলন আলোচনায় অংশ নেন।

এফবিসিসিআই সভাপতি তাঁর বক্তব্যে সম্ভাবনাময় বগুড়া অঞ্চলের বাণিজ্যিক সুবিধা ব্যবহার করে উল্লেখযোগ্য খাতগুলোতে বিনিয়োগের প্রয়োজনীয়তার ওপর গুরুত্ব আরোপ করেন। এ ছাড়াও এ অঞ্চলের শিল্পের বিকাশে বিদ্যমান নানা প্রতিবন্ধকতা দূর করার জন্য তিনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান। এ সময় স্থানীয় বিপুল সংখ্যক ব্যবসায়ী ও শিল্প উদ্যোক্তা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, দেশের বিভিন্ন অঞ্চলের শিল্পের সমস্যা তুলে ধরতে এবং সম্ভাবনার ওপর আলোকপাত করতে এফবিসিসিআই ক্রমান্বয়ে দেশের সকল জেলায় সভা আয়োজনের উদ্যোগ নিয়েছে। এ পর্যায়ে এফবিসিসিআই নেতৃবৃন্দ রাজশাহী ও রংপুরবিভাগের মোট ১৮টি জেলা সফর করছেন। আজ (৮-৯-২০১৮) সকালেএফবিসিসিআই নেতৃবৃন্দ সিরাজগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি নেতৃবৃন্দের সাথে আলোচনা সভায় মিলিত হয়েছিলেন। এছাড়াও এফবিসিসিআই নেতৃবৃন্দ আজ গাইবান্ধা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এবং রংপুরে রংপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি, রংপুরমেট্টোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এবং রংপুর উইমেন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি নেতৃবৃন্দের সাথেও আলোচনা করবেন।

এই বিভাগের অন্য খবর

এছাড়াও দেখুন
Close
Back to top button