দুর্ঘটনা

বগুড়ায় ভল্কানাইজিং সিলিন্ডার বিস্ফোরণে ইজিবাইক চালক নিহত ১

বগুড়া শাজাহানপুরের নয়মাইল জামালপুর এলাকায় জাকারিয়া ভল্কানাইজিং নামে একটি গ্যারেজের ভল্কানাইজিংয়ের সিলিন্ডার কমপ্রেসার বিষ্ফোরণে ১ জন নিহত হয়েছে।

বগুড়ার শাজাহানপুরে ভল্কানাইজিং সিলিন্ডার (গাড়িতে হাওয়া দেয়ার মেশিন) বিস্ফোরণে ফরিদ উদ্দিন (৪৫) নামে এক ইজিবাইক চালক নিহত হয়েছেন। এ সময় ভল্কানাইকিং ওয়ার্কশপ জাকারিয়া স্টোরের মালিকসহ দুজন আহত হয়েছেন।

শাজাহানপুর থানার ওসি জিয়া লতিফুল ইসলাম, এসআই জাহাঙ্গীর আলম, প্রত্যক্ষদর্শী মনির মিলন ও আবদুল কুদ্দুস জানান, নয়মাইল জামালপুর এলাকায় ঢাকা-বগুড়া মহাসড়কের পাশে খায়রুল ইসলামের জাকারিয়া স্টোর নামে ভল্কানাইজিং ওয়ার্কশপ আছে। রোববার বেলা সাড়ে ১০টার দিকে ওই মেশিনে হাওয়া লোড দেয়া হচ্ছিল। এ সময় শাজাহানপুর উপজেলার সোনাইদীঘি গ্রামের মোবারক আলীর ছেলে ইজিবাইক চালক ফরিদ উদ্দিন মহাসড়কের অপর পাশে প্রায় ৬৫ ফুট দূরে অপর একটি ভল্কানাইজিং ওয়ার্কশপে তার গাড়ির চাকায় হাওয়া দিচ্ছিলেন।

তারা জানান, হঠাৎ বিকটশব্দে জাকারিয়া স্টোরের ভল্কানাইজিং সিলিন্ডার বিস্ফোরিত হয়ে দুই টুকরা হয়ে যায়। একটি টুকরা গিয়ে ফরিদ উদ্দিনের শরীরে পড়ে। এতে মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত লেগে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। এছাড়া দোকানে থাকা মালিক খায়রুল ইসলাম ও চেইন মাস্টার নাজমুল হক আহত হন। তাদের উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতের লাশ একই হাসপাতাল মর্গে পাঠানো হয়।

সুত্রঃ দৈনিক যুগান্তর

এই বিভাগের অন্য খবর

Back to top button