আদমদিঘী উপজেলা

পুলিশিং ব্যবস্থাকে গতিশীল করতে হবে সামাজিক অপরাধ নির্মূলে!

সামাজিক সকল অপরাধ নির্মূলে কমিউনিটি পুলিশিং ব্যবস্থাকে আরও গতিশীল করতে হবে। এলাকার আইন শৃঙ্খলা রক্ষার্থে সকলের সহযোগিতার হাত বাড়াতে হবে। আসন্ন শারদীয় দুর্গাপূজা ও আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সকলকে সজাক থাকার আহবান জানান। সমাজ থেকে অপরাধ দমনে পুলিশকে সর্বস্তরের জনগণকে সহায়তা করতে হবে।
আজ রোববার বিকেলে জিয়ানগর বাজারে দুপচাঁচিয়া থানা ও জিয়ানগর ইউনিয়ন কমিউনিটি পুলিশিংয়ের সমন্বয়ে আয়োজিত সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক, বাল্য বিয়ে ও ইভটিজিং বিরোধী আলোচনা সভায় প্রধান অতিতির বক্তব্য উপরোক্ত কথাগুলো বলেন বগুড়া জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার(পশ্চিম) মো. মোকবুল হোসেন। থানার অফিসার ইনচার্জ(ওসি) মিজানুর রহমানের সভাপতিত্বে ও এসআই আব্দুস সালামের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন আদমদীঘি সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আলমগীর রহমান সহ আরও অনেকেই।
আরও বক্তব্য রাখেন উপজেলা কমিউনিটি পুলিশিং ফোরামের উপদেষ্টা এম, সরওয়ার খান, সভাপতি আব্দুল বাছেদ, সাধারণ সম্পাদক তৌহিদুল হোসেন মহলদার, উপজেলা পরিবহন সেক্টর কমিউনিটি পুলিশিংয়ের সহসভাপতি আশরাফ আলী, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অসীম কুমার দাস, জিয়ানগর কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক কায়ছার আলী সহ অনেকেই। এ সময় উপস্থিত ছিলেন এলাকার শিক্ষক-শিক্ষার্থী ও এলাকাবাসী।

এই বিভাগের অন্য খবর

Back to top button