বগুড়া সদর উপজেলা

বগুড়ায় যৌন উত্তেজক পানীয় উদ্ধার করেছে পুলিশ ২,৩৮০ বোতল!

এ ঘটনায় এক নারীসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।
শহরের ফুলবাড়ির একটি বাড়িতে অবস্থিত কারখানায় অভিযান চালিয়ে বগুড়া সদর থানার পুলিশ এসব যৌন উত্তেজক পানীয় উদ্ধার করে। গ্রেফতারকৃতরা হলেন, শহরের ফুলবাড়ি দক্ষিণ হাজীপাড়া এলাকার আলহাজ্ব আফসার আলীর ছেলে আজিজুল হক (৩৫) ও কারখানার মালিক আতিক এর স্ত্রী জেমী বেগম (৩৫)।
প্রশাসনের চোখকে ফাঁকি দিতে যৌন উত্তেজক পানীয়ের বোতলের লেবেলে আকর্ষনীয় নাম নাইট পাওয়ার, তুফান, ভূমিকম্প, থ্রি-জি, ফোর-জি, চায়না বোম, ফান-২ ইত্যাদি লিখে কোম্পানীর নাম এম.পি ফুড এন্ড বেভারেজ কোম্পানী লিমিটেড ঢাকা বাংলাদেশ ব্যবহার করা হতো।
পুলিশ জানায়, আতিক দীর্ঘদিন ধরে শহরের ফুলবাড়ি দক্ষিণ হাজীপাড়ার একটি বাড়িতে কারখানা বসিয়ে অবৈধভাবে অনুমোদনবিহীন যৌন উত্তেজক পানীয় উৎপাদন করে তা বাজারজাত করে আসছিল। এসব যৌন উত্তেজক পানীয়ের বিভিন্ন আকর্ষণীয় নাম ও ঢাকার ভুয়া ঠিকানা ব্যবহার করা হয়। বাজারজাত করার সুবিধার্থে কার্টুনের গায়ে চায়নার তৈরি ইউনিটেক ফুড এন্ড বেভারেজ কোম্পানী, ইনজয়, জিনসা লিমিটেড ঢাকা ইত্যাদি ব্যবহার করা হয়।
বগুড়া সদর থানার ওসি জানান গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ কারখানায় অভিযান চালানোর সময় কারখানার মালিক আতিক পালিয়ে যায়। অবৈধ যৌন উত্তেজক উৎপাদনের অভিযোগে কারখানার মালিক আতিকসহ ৩ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করা হয়েছে।

এই বিভাগের অন্য খবর

Back to top button