করোনা আপডেট

বগুড়ায় নতুন করে ৭ জনের শরীরে করোনা পজিটিভ

আক্রান্তদের মধ্যে নারী ও শিশু রয়েছে।

বগুড়ায় নতুন করে নারী ও শিশুসহ আরো ৭ জনের শরীরে করোনা ভাইরাস ধরা পরেছে, সবগুলো রিপোর্ট এসেছে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকাল কলেজ হতে।

এরমধ্যে, সোনাতলা উপজেলার ৪৫ বছর বয়সী একজন , বগুড়া শহরের সবুজবাগ এলাকার ৪০ বছরের একজন তার মূল বাড়ি যশোর জেলায় বগুড়ায় চাকুরী করেন , ধুনটের মথুরাপুরের ২২ বছরের একজন, শাজাহানপুরের বিব্লোক এলাকার ২৭ বছরের একজন নারী , নন্দীগ্রামের বীজরুল মিঞাপাড়া গ্রামের ১২ বছরের একজন কন্যা শিশু , সারিয়াকান্দির গণকপাড়া গ্রামের ২৮ বছরের একজন , দুপচাঁচিয়ার ৬০ বছর বয়সী একজন পুরুষ করোনায় আক্রান্ত। বিষয়টি নিশ্চিত করেছেন বগুড়া ডেপুটি সিভিল সার্জন ডা: মোস্তাফিজুর রহমান তুহিন।

এ পর্যন্ত বগুড়ায় মোট ১২ জন ব্যক্তি করোনা ভাইরাসে সংক্রামিত হলেন।

এর আগে ২১ এপ্রিল রাতে রাজশাহী মেডিকেল কলেজের পরীক্ষায় বগুড়ার সারিয়াকান্দি ও সোনাতলার এক নারীসহ ৩ জনের পজিটিভ আসে। তার আগে আদমদীঘি উপজেলার বাসিন্দা দু’জনের করোনা পজিটিভ শনাক্ত হয়। করোনা শনাক্ত ৫ ব্যক্তিকে বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালের আইসোলেশন ইউনিটে ভর্তি করা হয়েছে।

ডেপুটি সিভিল সার্জন মোস্তাফিজুর রহমান তুহিন জানান, বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে ২১ এপ্রিল যে ৩টি নমুনা পরীক্ষা দ্বিতীয় বার করতে বলা হয়েছিল সেইগুলো বুধবার পজিটিভ এসেছে।

ডেপুটি সিভিল সার্জন আরো জানান, ২০ এপ্রিল করোনা শনাক্তকরণ শুরু হওয়ার পর থেকে বুধবার পর্যন্ত মোট ৮৮টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে ৭টি পজিটিভ এসেছে। বাকিগুলো নেগেটিভ।

এই বিভাগের অন্য খবর

এছাড়াও দেখুন
Close
Back to top button