বগুড়া সদর উপজেলা

শাখারিয়া ইউনিয়নে ৬ষ্ঠ ধাপে ২০০ জন দুস্থ মানুষের মাঝে চাল বিতরণ

প্রাণঘাতী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে বাংলাদেশে টানা সাধারণ ছুটিতে শ্রমজীবী মানুষের দুর্দশা এখন চরমে। পরিবারের উপার্জনক্ষম সদস্যরা কর্মহীন হয়ে হাত গুটিয়ে বসে থাকায় খাদ্য সংকটে দিন কাটছে অসহায় পরিবার গুলোর।

এমন সময় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার দূর্যোগ ঠেকাতে বিভিন্ন ত্রাণ সহযোগিতা হিসাবে প্রধানমন্ত্রীর উপহার স্বরুপ গরীব দুস্থ মানুষের মাঝে চাল বিতরণের অংশ হিসাবে বগুড়া সদরের শাখারিয়া ইউনিয়নের ২০০ জন দুস্থ মানুষের মাঝে ৬ষ্ঠ ধাপে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়।
আজ ৪ ঠা মে ( সোমবার) বেলা ১২ ঘটিকায় ইউনিয়ন পরিষদ চত্বরে সামাজিক দূরত্ব বজায় রেখে ২০০ জন গরীব অসহায় মানুষের মাঝে চাল বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক জনাব আমিনুল ইসলাম ডাবলু ।
এসময় তিনি জনসাধারণের উদ্দেশ্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছেন দেশের কোন মানুষ না খেয়ে থাকবে না, আপনারা শুধু চেয়ারম্যান কে জানাবেন। প্রধানমন্ত্রীর উপহার খাবার সামগ্রী আপনাদের মাঝে পৌছে দেওয়া হবে।


এসময় উপস্থিত ছিলেন, শাখারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রভাষক কামরুল হুদা উজ্জ্বল। তিনি বলেন, শাখারিয়া ইউনিয়নে সরকার কর্তৃক জি আর এ চাল, ভিজিডি চাল, প্রতিবন্ধী ভাতা, বয়ষ্ক ভাতা এবং মাতৃত্বকালীন ভাতা প্রদান অব্যাহত আছে।
এছাড়াও তিনি করোনা প্রতিরোধ করনীয় সম্পর্কে সামাজিক দূরত্ব বজায় রেখে চলাচল, অযথা বাড়ির বাইরে ঘুরাফেরা না করা, এবং বেশি বেশি করে সাবান দিয়ে হাত পরিষ্কার রাখার পরামর্শ প্রদান করেন।




আরো উপস্থিত ছিলেন বগুড়া প্রেসক্লাবের সহ-সভাপতি আবদুস সালাম বাবু,প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাজেদুর রহমান সিজু,সদর থানা যুবলীগের সাধারণ সম্পাদক ইফতারুল ইসলাম মামুন,জেলা যুবলীগ নেতা সাব্বির আহমেদ সরন,নিশিন্দারা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক রিজু,রাজাপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক লিটন রহমান, শাখারিয়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম হোসেন, সাবেক জেলা ছাত্রলীগের শিক্ষা ও পাঠ চক্র বিষয়ক সম্পাদক মাহমুদুল হাসান সাইদ, যুবলীগ নেতা রেজা।
উপস্থিত ছিলেন ইউপি সচিব মশিউর রহমান, ইউপি সদস্য রবিউল ইসলাম বোবলা, মিজানুর রহমান, নেছার উদ্দিন, এনামুল হক, আজেদা বেগম, আ: মান্নান প্রাং, ডাঃ মুঞ্জুরুল হাসান, মোছা রানিমা ইউপি ডিজিটাল উদ্দোক্তা মিতা খাতুন,সৈকত আহমেদ ।

এই বিভাগের অন্য খবর

Back to top button