দুর্ঘটনা

বগুড়ায় সড়কে প্রাণ গেলো আ.হ কলেজের শিক্ষার্থী সহ ২জনের

আজ রবিবার সকাল ৯ টায় বগুড়ার শেরপুরে কৃষ্ণপুর উপজেলায় ঢাকা-বগুড়া মহাসড়কে ট্রাক চাপায় প্রাণ হারান বগুড়া সরকারি আজিজুল হক কলেজের শিক্ষার্থী অর্পিতা সাহা (২০)। একই দুর্ঘটনায় প্রাণ হারান অটোরিকশায় থাকা আরেক যাত্রী নীলা পারভিন (৩০)।

স্থানীয় সূত্রে জানা যায়, করোনা ভাইরাসের প্রভাবে সকল শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করলে শিক্ষার্থীদের থাকার মেসও বন্ধ দেওয়া হয়। বন্ধ মেসে অর্পিতা সাহা তার প্রয়োজনীয় জিনিস আনতে গেলে যাত্রাপথে ঢাকা-বগুড়া মহাসড়কে অটো রিক্সায় সজোরে ট্রাক ধাক্কা দিলে দুমড়েমুচড়ে যায় তাদের অটোরিকশা। এসময় প্রাণ হারান অর্পিতা সাহা ও নীলা পারভীন।

নীলা পারভীন শেরপুর উপজেলার শেরুয়া কানাইকান্দো গ্রামের সুলতান আহমেদের স্ত্রী।

নিহত শিক্ষার্থী অর্পিতা সাহা বগুড়া সদরের সেউজগাড়ি পালপাড়া এলাকার ‘ইসলাম মঞ্জিল’ নামে একটি মেসে থাকতেন বলে জানা যায়।

শেরপুর ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা আহতদের উদ্ধার করে নিকটবর্তী শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর সেখান থেকে অ্যাম্বুলেন্সে করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

এ দূর্ঘটনায় আহত হন আরো তিন জন। আহতরা হলেন- টুকটুকি সাহা (৩০), ধুনটের উর্মি সাহা (২৮) ও ইউসুফ মিয়া (৩৫)। তাদের সকলকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়।

পুলিশ জানান, ঘটনার পর পরই ট্রাকটি পালিয়ে যায়। তবে এ নিয়ে একটি মামলা দায়ের করা হবে বলে জানিয়েছেন বগুড়া শেরপুর হাইওয়ে পুলিশ ফাড়ির ইনচার্জ আশরাফুল ইসলাম।

এই বিভাগের অন্য খবর

Back to top button