বগুড়া সদর উপজেলা

বগুড়ায় ডিবির অভিযানে মাদক ও মাইক্রোবাস সহ ৫ জন গ্রেফতার

বগুড়া জেলা গোয়েন্দা শাখার মাদকবিরোধী অভিযানে ৮,৫০০(আট হাজার পাঁচশত) পিচ ইয়াবা, ১০০ (একশত) বোতল ফেন্সিডিলসহ ০৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার। হাইস মাইক্রোবাস উদ্ধার

বৃহস্পতিবার দুপুরে বগুড়া জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মো: আছলাম আলী পিপিএম বিষয়টি নিশ্চিত করেছেন।

গোয়েন্দা পুলিশ সূত্রে জানা যায় : ৩০ জুলাই সকাল ১১.০০ ঘটিকার সময় বগুড়া সদর থানাধীন নিশিন্দারা মধ্যপাড়ার জনৈক আব্দুল মান্নানের বাড়ির ভাড়াটিয়ার শয়নকক্ষের স্টিলের ওয়ারড্রপের ভেতর বিশেষ কায়দায় তৈরিকৃত বক্সের ভেতর বিশেষভাবে সংরক্ষণ করা ২৭টি নীল রংয়ের পলি প্যাকে সর্বমোট ৮,০০০(আট হাজার) পিচ ইয়াবা উদ্ধার করে ১ জন ও অপর একটি অভিযানেগতকাল রাত্রি ০৯.০০ ঘটিকার সময় বগুড়ার চারমাথা এলাকা হইতে ঢাকাগামী একটি হাইস মাইক্রোবাস, যাহার রেজি নং-ঢাকা মেট্টো চ-১৩-৭৯১৬-এর মধ্য হইতে ১০০(একশত) বোতল ফেন্সিডিলসহ ২ জন এবং আর একটি অভিযানে রাত্রি ১০.৩০ ঘটিকার সময় সেউজগাড়ি আমতলা হইতে ৫০০(পাঁচশত) পিচ ইয়াবাসহ ২ জনকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন : মাদারীপুর জেলার কালকিনি থানার দক্ষিণ সাহেবগঞ্জ এলাকার মোবারক সরকারের ছেলে রাসেল সরকার (২৬), জয়পুরহাট সদরের চকগোপাল মধ্যপাড়ার লুৎফর রহমানের ছেলে জাহাঙ্গীর হোসেন (৩৭), দোগাছির বাহার উদ্দিনের ছেলে মাহাবুব আলম ওরফে কলম (৪৫), বগুড়া জেলার দুপচাঁচিয়া থানার ইয়াছিন আলীর মেয়ে নাসিমা ওরফে কাজলী বেগম (৩৪), সদরের ফুলবাড়ি দক্ষিণ পাড়ার মৃত আইনুল ইসলাম রুবেলের স্ত্রী জলি বেগম (৩৮)।

বগুড়া জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মো: আছলাম আলী পিপিএম জানান : গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে সদর থানায় মামলা রুজু করা হয়েছে। উদ্ধারকৃত ফেন্সিডিল ও ইয়াবা এবং হাইস মাইক্রোবাস ডিবি, বগুড়ার হেফাজতে রয়েছে।

বগুড়া জেলা পুলিশ সুপার মো: আলী আশরাফ ভূঞা বিপিএম (বার) এর সার্বিক দিক নির্দেশনায় চোরাচালান ও মাদকবিরোধী অভিযান অব্যাহত আছে।

এই বিভাগের অন্য খবর

Back to top button