শেরপুর উপজেলা

প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের ঘটনা আপোসকারী ৩ মাতব্বর গ্রেপ্তার

বগুড়ার শেরপুর উপজেলায় প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের ঘটনা ধামাচাপা দেবার চেষ্টার অভিযোগে তিন মাতব্বরকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৬ আগষ্ট) রাত ১০টার দিকে শেরপুর উপজেলার খানপুর ইউনিয়নের খানপুর দহপাড়া গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, গত বুধবার বিকালে ওই গ্রামের প্রতিবন্ধী এক কিশোরী (১৪) প্রলোভন দিয়ে নিজ বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণ করে সোলাইমান আলীর ছেলে ঈমান আলী (৪০)। ঘটনাটি জানাজানি হলে এলাকার কয়েকজন মাতব্বর রাতেই ওই কিশোরীর বাবার বাড়িতে সমঝোতা বৈঠকের আয়োজন করে। এতে ১০ কাঠা জমি লিখে দেবার শর্তে ধর্ষণের ঘটনা আপোস মীমাংসার চেষ্টা করে। কিন্তু এতে রাজি হননি মেয়েটির বাবা। পরে তিনি বৃহস্পতিবার শেরপুর থানায় অভিযোগ দেন। এরপর পুলিশ অভিযান চালিয়ে মীমাংসা বৈঠকে থাকা তিন মাতব্বর লোকমান হোসেন (৫০), আব্দুল লতিফ (৪৫) ও প্লাবনকে (৩৫) গ্রেপ্তার করে।

শেরপুর থানার অফিসার ইনচার্জ মো. মিজানুর রহমান জানান, এ ঘটনায় শেরপুর থানায় নারী ও শিশু নির্যাতন আইনের ৯ (১) ও ৩০ ধারায় ৯ জনের নাম উল্লেখ করে মামলা করা হয়েছে। এরমধ্যে তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।অভিযুক্ত মূল আসামিসহ অন্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এই বিভাগের অন্য খবর

Back to top button