খেলাধুলা

যা করেছি বার্সার ভালোর জন্য করেছি: লিওনেল মেসি

মেসির সঙ্গে বার্সেলোনার বিরোধটা দিনকে দিন আরও পরিস্কার হচ্ছে। ক্লাবের বোর্ডের সঙ্গে বিরোধে জড়িয়ে ক্লাব ছাড়তেও চেয়েছিলেন তিনি। তবে দশ দিনের টানাপোড়েনের পর বার্সেলোনায় থেকে যেতে সম্মত হওয়া লিওনেল মেসি।

এবার সবকিছু ভুলে ক্লাবের সবাইকে একত্রিত হওয়ার আহ্বান জানিয়েছেন দলটির অধিনায়ক। বার্সেলোনার আর্জেন্টাইন অধিনায়ক জানিয়েছেন, ওই দশদিনে যা কিছু করেছেন কিংবা বলেছেন সেটা বার্সেলোনার ভালোর জন্যই করেছেন এবং বলেছেন।

স্প্যানিশ দৈনিক স্পোর্তের সঙ্গে সাক্ষাৎকারে এটাই জানিয়েছেন বার্সেলোনার মহাতারকা লিওনেল মেসি। মঙ্গলবার তার সাক্ষাৎকারের আংশিক প্রকাশিত হয়েছে। বুধবার সম্পূর্ণ সাক্ষাৎকার প্রকাশিত হবে বলে জানিয়েছে সংবাদমাধ্যমটি।

মেসি বলেন- এতদিন যা কিছু ঘটেছে সেসব কিছুতে আমি ইতিটানতে চাই। আমি বার্সার সকল নিবন্ধিত সদস্য ও সমর্থকদের একটা বার্তা দিতে চেয়েছিলাম। যদি এক মুহূর্তের জন্যও তাদের কেউ আমার কোনো কথায় বা কাজে বিরক্তবোধ করে থাকেন, তাহলে নিঃসন্দেহে এটা ভেবে নেবেন, যা কিছুই আমি করেছি, তা সব সময় ক্লাবের সর্বোচ্চ স্বার্থের ভাবনা মাথা রেখেই করেছি।
আমি এতদিন যা কিছু বলেছি এবং করেছি তার সম্পূর্ণ দায়ভার আমি নিচ্ছি। আর আমার সকল ভুল আমি স্বীকার করে নিচ্ছি। আমি যদি কোনো ভুল করে থাকি তাহলে সেটা বার্সেলোনার জন্যই করেছি।

নতুন মৌসুমে শুরুটা দুর্দান্ত করেছে বার্সেলোনা। আর লিওনেল মেসিও দলের সঙ্গে নতুন সম্পর্ক গড়ে তোলার চেষ্টায়।

এই বিভাগের অন্য খবর

Back to top button