বগুড়া জেলা

আইনশৃংখলা বিঘ্নিত কোন ঘটনা দেখলে ৯৯৯ এ কল করুন-ফয়সাল মাহমুদ

বগুড়ায় ছিনতাই থামাতে ও দুর্বত্তদের থেকে সচেতন করতে বগুড়ায় রিকশা চালকদের সাথে ভ্রাম্যমাণ সভা করেছে বগুড়া জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র ও সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ।

রাত ৮টায় মাটিডালি বিমান মোড়ে ৫ মিনিটের জন্য ভ্রাম্যমাণ এ সভা করেন। এতে ওই মোড়ে উপস্থিত থাকা প্রায় শতাধিক রিকশাওয়ালা সমবেত হন।

অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল ওই সময় রিকশা চালদের উদ্দেশ্য বলেন, ” আপনারা আপনাদের গাড়ি নিয়ে সন্ধ্যার পরে বের হন, এতে অনেক সময় বিভিন্ন রকম দূর্ঘটনা ঘটে। গাড়িগুলো অনেক সময় ছিনতাই হয়,অনেক সময় আপনাদের অনেক চালককে মেরে ফেলা হয়। আপনাদের এজন্য সতর্ক থাকতে হবে। আপনার গাড়িতে কে উঠতেছে,সে কোথায় যেতে চায় তা জানতে হবে বুঝতে হবে। শুধু বেশি ভাড়া পাইলে যে তাদের ইচ্ছে মত সব জায়গায় যাওয়া যাবেনা। কেননা একটা দুষ্ট চক্র সব সময় যারা নানা রকম বাজে কাজ যেমন ছিনতাই,ডাকাতি ইত্যাদি।
তাই আপনাদের সচেতন থেকে নিজ পেশায় কাজ করতে হবে।
পাশাপাশি তিনি রাস্তায় বা আশপাশে কোন রকম আইনশৃংখলা বিঘ্নিত হওয়ার মতো কিছু দেখলে রিকশা চালকদের জাতীয় পরিসেবা ৯৯৯ এ কল করতে বলেন৷

ভ্রাম্যমাণ ওই সময় সদর থানার ওসি তদন্ত আবুল কালাম আজাদ ও ফুলবাড়ী পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ইন্সপেক্টর) সুজন মিয়া উপস্থিত ছিলেন৷

এই বিভাগের অন্য খবর

Back to top button