গণমাধ্যম সংক্রান্তবগুড়া জেলা

বর্ণিল আয়োজনে জয়যুগান্তর পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

বগুড়ায় শনিবার সন্ধ্যায় দৈনিক জয়যুগান্তর পত্রিকার তৃতীয় বর্ষে পদার্পণ উপলক্ষে এক বর্ণিল সভা অনুষ্ঠিত হয়েছে। শহরের মফিজ পাগলার মোড়ের রোচাস রেস্টুরেন্টে পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকীর আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়ার অতিরিক্ত জেলা প্রশাসক মাসুম আলী বেগ। তিনি বলেন, দৈনিক জয়যুগান্তর গণমানুষের পত্রিকা হয়ে যুগ যুগ ধরে টিকে থাকবে বলে আমার বিশ্বাস। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দৈনিক জয়যুগান্তর পত্রিকার প্রকাশক ও সম্পাদক নাহিদুজ্জামান নিশাদ। তিনি বলেন, পত্রিকাটি ২০২০ সালের ১ জানুয়ারিতে আনুষ্ঠানিক ভাবে বগুড়ায় যাত্রা শুরু করে। আমার সাংবাদিকদের একটা বিষয় সব সময় বলে এসেছি; কারো পক্ষে বিপক্ষে সংবাদ করার প্রয়োজন নেই। যা সত্য, বস্তুনিষ্ঠ তাই লেখবে। এর বেশি কিছু আমি বলি না। আমি শুধু এতটুকু চেষ্টা করি তাদের হাতে যেন সময় মতো টাকা তুলে দিতে পারি। যাতে করে তারা যেন ন্যায়ের পথে থাকে।


এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোতাহার হোসেন, পৌর মেয়র রেজাউল করিম বাদশা, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সামির হোসেন মিশু, জেলা ইটভাটা মালিক সমিতি ও বাংলাদেশ ফার্টিলাইজার অ্যাসোসিয়েশনের বগুড়া জেলার সভাপতি আবুল কালাম আজাদ, আঞ্চলিক প্রত্নতত্ত্ব অধিদপ্তরের পরিচালক নাহিদ সুলতানা, জেলা দুদকের উপপরিচালক মনিরুজ্জামান, মৃত্তিকা গবেষণা ইনস্টিটিউটে প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা আমিনুল ইসলাম, স্পাইস টেলিভিশনের বগুড়া ব্যুরো মাজেদুর রহমান, জেলা তাঁতী লীগের সাধারণ সম্পাদক রাশেকুজ্জামান রাজন, বগুড়া ক্লিনিক অ্যাসোসিয়েশনের সভাপতি জিএম সাকলায়েন বিটুল, হোটেল মোটেল ওনার্স অ্যাসোসিয়েশন বগুড়ার সভাপতি নজরুল ইসলাম সেলিম প্রমুখ।

এই বিভাগের অন্য খবর

Back to top button