ক্রিকেটখেলাধুলাপ্রধান খবর

অবশেষে চুক্তি বাতিল করেছেন সাকিব

অনলাইন বেটিং সাইট বেটউইনারের প্রতিষ্ঠান বেটউইনার নিউজের সঙ্গে চুক্তি বাতিল করছেন সাকিব আল হাসান। আজ বৃহস্পতিবার (১১ আগস্ট) মৌখিকভাবে বিসিবিকে এ তথ্য জানিয়েছেন তিনি। তবে বিসিবি তার কাছ থেকে সে সিদ্ধান্ত লিখিতভাবে পাওয়ার অপেক্ষায় আছে।

এর আগে, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নাজমুল হাসান পাপন বলেছিলেন, বেটউইনারের সঙ্গে চুক্তি বাতিল না করলে সাকিবের সঙ্গে কোনো সম্পর্ক রাখবে না বিসিবি। এছাড়া চুক্তি বাতিল না করলে আসন্ন এশিয়া কাপের দলেও সাকিবকে রাখা হবে না বলে জানান পাপন।

প্রসঙ্গত, সম্প্রতি কিছুদিন আগেই বেটউইনারের অঙ্গপ্রতিষ্ঠান বেটউইনার নিউজের সঙ্গে আনুষ্ঠানিক চুক্তি করেন সাকিব। ওই প্রতিষ্ঠানটির শুভেচ্ছা দূত হন তিনি। এ নিয়ে গত মঙ্গলবার ফেসবুকে নিজেই আনুষ্ঠানিক ঘোষণা দেন বাংলাদেশ টেস্ট অধিনায়ক। যা মোটেই ভালোভাবে নেয়নি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বেটিং নিয়ে বিসিবির নিষেধাজ্ঞা আছে। বাংলাদেশের আইনেও বেটিং মানে বাজি খেলা নিষিদ্ধ। গুঞ্জন আছে, বেটউইনার নিউজের সঙ্গে প্রায় ১০ কোটি টাকায় চুক্তি করেছিলেন সাকিব। তাই  সাকিবের এই  চুক্তির পরপরই আনুষ্ঠানিকভাবে নিজেদের অবস্থান জানায় বিসিবি।

এই বিভাগের অন্য খবর

Back to top button