ধুনট উপজেলাপ্রধান খবর

বগুড়ায় দ্বিতীয় বিয়ে মেনে না নেয়ায় স্ত্রীকে নির্যাতন, স্বামী গ্রেফতার

বগুড়ার ধুনটে দ্বিতীয় বিয়ে মেনে না নেয়ায় স্ত্রীকে নির্যাতন করতেন স্বামী। এমন অভিযোগে স্বামী নজরুল ইসলামকে (৩০) গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতার নজরুল উপজেলার কালারপাড়া ইউনিয়নের নিত্তিপোতা গ্রামের রমজান আলীর ছেলে।

শনিবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

জানা যায়, বিলচাপড়ী গ্রামের আকরাম হোসেনের মেয়ে শাহানাজ পারভীনের (২৮) সঙ্গে প্রায় ১৫ বছর আগে নজরুল ইসলামের বিয়ে হয়। তাদের দাম্পত্য জীবনে দুই ছেলে সন্তানের জন্ম হয়। তিন বছর ধরে শাহানাজকে তার বাবার বাড়ি থেকে ২ লাখ টাকা যৌতুক এনে দিতে বলেন নজরুল।
কিন্তু শাহানাজের টাকা দেয়া সম্ভব না হওয়ার কারনে প্রায়ই স্বামীর নির্যাতন সইতে হয়েছে। একপর্যায়ে নির্যাতনের শিকার শাহানাজ ৫ মে সন্তানদের নিয়ে বাবাবাড়ি আশ্রয় নেন।

এরই মধ্যে শাহানাজ লোকমুখে জানতে পারেন নজরুল দ্বিতীয় বিয়ে করেছেন। ১১ আগস্ট নজরুলের কাছে যান শাহানাজ। তাকে দেখে ক্ষুব্ধ হয়ে ওঠেন নজরুল। দ্বিতীয় বিয়ে মেনে না নেয়ায় একপর্যায়ে নজরুল মারধর করে শাহানাজকে বাড়ি থেকে তাড়িয়ে দেন। এতে আহত শাহানাজ চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন।

এ ঘটনায় শাহানাজ পারভীন বাদী ১২ আগস্ট সন্ধ্যায় স্বামী নজরুল ও ভাসুরসহ চারজনের বিরুদ্ধে থানায় মামলা করেন।

গ্রেফতারের আগে নজরুল বলেন, ‘যৌতুকের টাকা দাবি করিনি। তবে দ্বিতীয় বিয়ে মেনে না নেয়ায় কথাকাটাকাটির একপর্যায়ে তাকে চড় থাপ্পড় মেরেছি।’

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কৃপা সিন্ধু বালা জানান, প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতার প্রমাণ পাওয়া গেছে। প্রধান আসামী নজরুলকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে। এ মামলার অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এসএ

এই বিভাগের অন্য খবর

Back to top button