প্রধান খবরশাজাহানপুর উপজেলা

বগুড়ায় ছুরিকাঘাতে অ্যাম্বুলেন্স চালক খুন, আটক ৩

বগুড়ায় ছুরিকাঘাতে এক অ্যাম্বুলেন্সের চালক খুন হয়েছেন। এ ঘটনায় জড়িত সন্দেহে তিনজনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার দিবাগত রাত ১২টার দিকে বগুড়া শহরের হোটেল নাজ গার্ডেন-সংলগ্ন চককানপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম জহুরুল ইসলাম (৪০)। তিনি চককানপাড়া এলাকার আবদুল কুদ্দুসের ছেলে। জহুরুল ইসলাম বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল চত্বরে ভাড়ায় চালিত বেসরকারি অ্যাম্বুলেন্সের চালক হিসেবে কাজ করতেন বলে পুলিশ জানিয়েছে।

পুলিশ জানিয়েছে, রাতে রাব্বি (২৭) নামের এক চালক জহুরুল ইসলামের বাড়ির সামনে একটি প্রাইভেট কার রেখে যান। কিছুক্ষণ পর তিনি ফিরে এসে দেখেন ওই কারের লাইট-ইন্ডিকেটরটি ভেঙে গেছে। এ ঘটনার জন্য রাব্বি স্থানীয় জহুরুলকে সন্দেহ করেন। পরে রাত সাড়ে ১০টার দিকে এ বিষয় নিয়ে দুজনের মধ্যে বাকবিতণ্ডা ও হাতাহাতির ঘটনা ঘটে।

এ ঘটনার পর রাত ১২টার দিকে কয়েকজন যুবক জহুরুলকে ছুরিকাঘাত করে পালিয়ে যান। পরে উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানকার চিকিৎসক জহুরুলকে মৃত ঘোষণা করেন।

শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল মামুন বলেন, তুচ্ছ ঘটনার অ্যাম্বুলেন্সের চালক জহুরুলকে খুন করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় জড়িত তিনজনকে আটক করা হয়েছে। নিহত ব্যক্তির লাশ ময়নাতদন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় এখনো কোনো মামলা হয়নি।

এসএ

এই বিভাগের অন্য খবর

Back to top button