ধুনট উপজেলাপ্রধান খবর

বগুড়ায় প্রেমিকার বাড়ি থেকে প্রেমিকের মরদেহ উদ্ধার

বগুড়ার ধুনট উপজেলায় বিবাহবহির্ভূত সম্পর্কের জেরে এক প্রেমিকার বাড়ি থেকে বানচা কর্মকার (৫০) নামে এক প্রেমিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহত বানচা কর্মকার উপজেলার বিলকাজুলী গ্রামের নিখিল চন্দ্র কর্মকারের ছেলে। তিনি দীর্ঘদিন ধরে ধুনট-শেরপুর সড়কের হুকুম আলী বাসস্ট্যান্ড এলাকায় কামারশিল্পের কাজ করে জীবিকা নির্বাহ করে আসছিলেন।

মঙ্গলবার দুপুরে নিহত বানচার মৃতদেহ ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

এর আগে সোমবার রাতে পাকুড়িহাটা গ্রামে প্রেমিকার ঘরের বারান্দা থেকে বানচা কর্মকারের মৃতদেহ উদ্ধার করা হয়।

থানার পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার স্বামী পরিত্যক্তা এক নারীর সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সুযোগ পেলেই ওই প্রেমিকার বাড়িতে যান বানচা কর্মকার। সোমবার রাতেও তিনি প্রেমিকার বাড়িতে যান। এরপর খবর মধ্যরাতে প্রেমিকার ঘরের বারান্দা থেকে বানচা কর্মকারের মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত বানচা কর্মকারের ছেলে বাঁধন কুমার জানান, তাঁর বাবা অসুস্থ হয়েছে বলে সোমবার রাতে মোবাইল ফোনের মাধ্যমে ওই নারী তাঁকে সংবাদ দেন। এ সময় ঘটনাস্থলে পৌঁছে তাঁর বাবাকে মৃত অবস্থায় ওই বাড়িতে ঘরের বারান্দায় পান।

এ বিষয়ে ওই প্রেমিকা বলেন, ‘বানচা কর্মকারের সঙ্গে আমার দীর্ঘদিনের সম্পর্ক। সোমবার রাতে আমার বাড়িতে আসার সময় বৃষ্টিভেজা আঙিনায় পা পিছলে পড়ে গিয়ে মারা গেছে। তখন তার পরিবারের লোকজনকে ফোন করে বিষয়টি জানানো হয়।’

ধুনট থানার উপপরিদর্শক (এসআই) আসাদুজ্জামান বলেন, এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা রেকর্ড করে মরদেহ ময়নাতদন্তের জন্য বগুড়া মর্গে পাঠানো হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য ওই নারীকে আটক করা হয়েছে।

এসএ

এই বিভাগের অন্য খবর

Back to top button