বিনোদন
ট্রেন্ডিং

রহস্য ফাঁস, পূজা চেরীকে বিয়ে করেছেন শাকিব!

নায়ক শাকিব খানকে নিয়ে বিতর্ক যেন থামছেই না। শবনম বুবলীর রেশ কাটতে না কাটতেই এবার সামনে এলো পূজা চেরীর নাম। কয়েকদিন ধরেই পূজা চেরীর সঙ্গে তার প্রেমের গুঞ্জন শোনা গেলেও এবার সামনে এলো তাদের বিয়ের কাহিনী।

জানা গেছে, ব্যাংকক থেকে ফেরার পর গত ২২ সেপ্টেম্বর পূজা চেরীকে বিয়ে করেছেন শাকিব খান।

বর্তমানে তারা একসঙ্গেই থাকছেন। নিজের ফেসবুক পেজ পূর্নিয়ার খোঁজ-এ পোস্ট করা এক ভিডিও-তে এমনটাই জানিয়েছেন গণমাধ্যমকর্মী পূর্নিয়া।

ভিডিও-তে তিনি বলেন, শাকিব-পূজার বিয়ের এ তথ্য নিশ্চিত করেছেন বাংলাদেশি চলচ্চিত্র সংশ্লিষ্ট দায়িত্বশীল একাধিক সোর্স। তাদের মধ্যে প্রথম এ তথ্য প্রকাশ করেন যুক্তরাষ্ট্রে থাকা বাংলাদেশি চলচ্চিত্রের প্রযোজক মিজান। এ প্রযোজকের পর এটি জানিয়েছেন শাকিব-পূজা চেরীর বিয়ের যিনি উকিল বাবা ছিলেন তিনি।

বর্তমানে বাংলাদেশি চলচ্চিত্র জগতের অনেকে বিষয়টি জানেন। শাকিব-পূজা চেরী দুজনেরই যুক্তরাষ্ট্রে যাওয়ার কথা। দুজনেরই সেদেশের ভিসা হয়ে আছে। আগামী ১৫ অক্টোবর যুক্তরাষ্ট্রে একটি ফিল্ম ফেস্টিভাল হওয়ার কথা। সেখানে শাকিব-পূজা চেরী দুজনেরই যোগ দেওয়ার কথা রয়েছে। 

ভিডিও-তে তিনি আরো বলেন, পূজা চেরীর যুক্তরাষ্ট্রে ভিসার ব্যবস্থা করেছিলেন প্রযোজক মিজান।

ভিডিও-তে গণমাধ্যমকর্মী পূর্নিয়া দাবি করেন শাকিব-পূজা চেরীর বিয়ের এ তথ্য তিনি একেবারেই বিশ্বস্ত সূত্রে নিশ্চিত হয়েছেন। তিনি শাকিব-পূজা চেরীর বিয়ের শুভেচ্ছাও জানিয়েছেন।

এই বিভাগের অন্য খবর

Back to top button