আইন ও অপরাধপ্রধান খবরসারাদেশ

বগুড়ার পুলিশ সদস্যদের ছিনতাই, ৬ ডাকাত গ্রেপ্তার

বগুড়ার সোনাতলা থানার পুলিশ সদস্যদের সিরাজগঞ্জে ছিনতাইয়ের ঘটনায় জড়িত ৬ ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এসময় পুলিশের খোয়া যাওয়া মালামাল উদ্ধার করা হয়েছে। সেই সাথে ডাকাতি কাজে ব্যবহৃত দুইটি বার্মিজ চাকু ও একটি চাপাতি উদ্ধার করা হয়েছে।

গ্রেপ্তারকৃত ডাকাত সদস্যরা হলেন, সদর উপজেলার রায়পুর উত্তর পাড়ার আব্দুল লতিফ খানের ছেলে তুষার আহম্মেদ ওরফে ইউসুফ খাঁন (২২), চন্ডিদাসগাঁতী গ্রামের ভারাটিয়া মৃত নুরু মিয়ার ছেলে ওয়াজেদ আলী (৩৪), চর-মালশাপাড়া মহল্লার জাহাঙ্গীর আলমের ছেলে আব্দুল লতিফ খান (২১), পুর্ব মোহনপুর গ্রামের বাবু কশাই এর ছেলে ইনামুল হক আশিক (১৯), সয়াধানগড়া মহল্লার কিসমত আলীর শেখের ছেলে আব্দুল মোতাবেল হোসেন (২৬), চক শিয়ালকোল গ্রামের মৃত ফটিক শেখের ছেলে সোহেল রানা (২৮)।

রোববার দুপুরে সিরাজগঞ্জ পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়ে পুলিশ সুপার আরিফুর ইসলাম মন্ডল বিপিএম (বার) বলেন, বগুড়ার সোনাতলা থানার একটি অপহরণ মামলার ভিকটিম রুদামিলা আক্তার রিশাকে ঢাকা থেকে উদ্ধারের পর ১২ অক্টোবর রাত আড়াইটার দিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম পাড়ের কড্ডা এলাকায় পৌঁছালে পুলিশের মাইক্রোবাসকে লক্ষ্য করে ৭/৮ জনের ডাকাত দলের সদস্যরা ঢিল ছোড়ে। মাইক্রোবাসের ড্রাইভার গাড়ি থামালে ডাকাত দলের সদস্যা গাড়ির পিছন দিয়ে এসে অতর্কিত হামলা চালিয়ে পুলিশের ব্যবহৃত হ্যান্ডকাপ, ওয়াকিটকি, পুলিশের পোশাক, মোবাইল ফোন ও নগদ টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

ঘটনার পরের দিন সোনাতলা থানা পুলিশের উপ পরিদর্শক আব্দুল খালেক বাদী হয়ে বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানায় একটি মামলা দায়ের করেন।

ডাকাত দলের লিডার তুষারের নেতৃত্বে জেলার বিভিন্ন স্থানে ডাকাতি করে আসছে তারা। আসামিদের আদালতের মাধ্যমে জেল হাজাতে পাঠানোর প্রস্তুতি চলছে বলেও জানিয়েছেন পুলিশ সুপার।

এসএ

এই বিভাগের অন্য খবর

Back to top button