রাজনীতি

বিএনপি ক্ষমতায় গেলে দেশ গিলে খেয়ে ফেলবে: ওবায়দুল কাদের

ক্ষমতায় গেলে বিএনপি গোটা দেশকে গিলে খাবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেছেন, বিএনপি ক্ষমতায় থাকতে দেশের অর্থনীতি গিলে খেয়েছে, রিজার্ভ গিলে খেয়েছে, স্বাধীনতার আদর্শ ও মুক্তিযুদ্ধের মূল্যবোধ গিলে খেয়েছে। এবার ক্ষমতায় যেতে পারলে দেশ শুদ্ধ গিলে খেয়ে ফেলবে। বিএনপি থেকে সাবধান।

শনিবার (২৯ অক্টোবর) রাজধানীর শেরে বাংলা নগরে পুরাতন বাণিজ্য মেলার মাঠে ঢাকা জেলা আওয়ামী লীগের সম্মেলনে ওবায়দুল কাদের এসব কথা বলেন। তিনি বলেন, বিএনপির সময় রিজার্ভ ৪ বিলিয়ন ডলারও ছিল না। বাংলাদেশ ব্যাংকে সে রেকর্ড আছে। আর শেখ হাসিনার সরকার সেই রিজার্ভ ৪৮ বিলিয়ন ডলারে নিয়ে গেছেন। বৈশ্বিক সংকট ও মন্দার কারণে এখন রিজার্ভ ৩৬ বিলিয়নে নেমেছে। তবুও ৪ বিলিয়ন হয়নি।

এ সময় তত্ত্বাবধায়ক সরকারের প্রসঙ্গ টেনে বিএনপির উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, তত্ত্বাবধায়ক সরকারের ভূত মাথা থেকে নামান। তত্ত্বাবধায়ক সরকার আর আসবে না। এখানে আমাদের কোনো দোষ নেই। আমরা তো নিষিদ্ধ করিনি। তত্ত্বাবধায়ক সরকারকে উচ্চ আদালত মিউজিয়ামে পাঠিয়েছে। সেই তত্ত্বাবধায়ক সরকার ছাড়া আপনারা বলছেন নির্বাচনে যাবেন না? ঠিকই যাবেন। তবে কাদা-পানি ঘোলা করে।

এই বিভাগের অন্য খবর

এছাড়াও দেখুন
Close
Back to top button