প্রধান খবরবগুড়া জেলা

প্রায় ৩ দিন পর বগুড়া জেলা আওয়ামী লীগের কার্যালয়ের তালা খুলল

বগুড়া জেলা আওয়ামী লীগের কার্যালয়ের তালা খুলে দেয়া হয়েছে প্রায় ৩ দিন পর। টানা ৬৫ ঘণ্টা অতিক্রমের পর দলীয় কার্যালয়ের তালা খোলা হয়।

দলীয় কার্যালয়ের তালা খুলে দেয়া হলেও বগুড়ায় ছাত্রলীগের ঘোষিত কমিটি বাতিলের দাবিতে আন্দোলন চালিয়ে যাওয়ার সিদ্ধান্তে অনড় থাকবেন বলে জানিয়েছেন কাঙ্ক্ষিত পদ না পাওয়া নেতা-কর্মীরা।

বৃহস্পতিবার দুপুর ২টার দিকে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি টি জামান নিকেতা এবং যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম মোহনের নেতৃত্বে এ তালা খুলে দেয়া হয়। এসময় নেতৃবৃন্দ আন্দোলনরত নেতাকর্মীদের সকল দাবি কেন্দ্রে দ্রুত উপস্থাপন করে সমাধানের আশ্বাস প্রদান করেন।

বিলুপ্তির প্রায় ৯ মাস পর কেন্দ্রীয় কমিটি গত ৭ নভেম্বর ছাত্রলীগের বগুড়া জেলা কমিটির সভাপতি এবং সাধারণ সম্পাদকসহ ৩০ সদস্যের আংশিক কমিটি গঠনের ঘোষণা দেয়। নতুন ওই কমিটির তালিকা ওইদিন রাত সাড়ে ৮টার দিকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ার পর পদ বঞ্চিত নেতা-কর্মীরা বিক্ষুব্ধ হয়ে ওঠেন। পরে তারা রাত সাড়ে ৯টার দিকে টেম্পল রোডে দলীয় কার্যালয়ের সামনে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ সমাবেশ ও মিছিল করে। এক পর্যায়ে তারা আওয়ামী লীগসহ এর অঙ্গ ও সহযোগী সংগঠনগুলোর প্রবেশপথের দরজায় তালা ঝুলিয়ে দেয়।

এসএ

এই বিভাগের অন্য খবর

Back to top button