খেলাধুলাপ্রধান খবরফুটবল

চোট পেয়ে চোখের জলে মাঠ ছেড়েছেন নেইমার, ইনজুরি আশঙ্কা

দুর্দান্ত জয় দিয়ে বিশ্বকাপের শুরু হলেও চোখের জলে মাঠ ছেড়েছেন ব্রাজিলের প্রাণভোমরা নেইমার। ম্যাচের ৮০তম মিনিটে নেইমারকে তুলে নেন কোচ তিতে। ততক্ষণে অবশ্য দুই গোলে এগিয়ে ব্রাজিল। শুরুতে মনে হচ্ছিল এগিয়ে থাকায় সতর্কতাস্বরূপ নেইমারকে উঠিয়ে নিয়েছেন তিতে। তবে পরে জানা গেছে, নেইমার ডান পায়ের গোড়ালিতে চোট পেয়েছেন।

ব্রাজিলের সংবাদমাধ্যম গ্লোবো ডাগআউটে নেইমারের একটি ছবি প্রকাশ করেছে। এতে দেখা গেছে, নেইমার জার্সি দিয়ে মুখ ঢেকে রেখেছেন। তার পায়ে বরফ দিয়ে প্রাথমিক চিকিৎসা চালাচ্ছেন চিকিৎসক। এসময় নেইমারকে কাঁদতে দেখা গেছে বলে দাবি গ্লোবোর।

ম্যাচ শেষ না হতেই নেইমার দ্রুত তার চিকিৎসক রদ্রিগো লাসমারের সঙ্গে ড্রেসিং রুমে চলে যান। দলের বিজয় সতীর্থদের সঙ্গে মাঠে থেকে উদযাপন করেননি তিনি।

ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে ব্রাজিলের চিকিৎসক লাসমার জানিয়েছেন, নেইমারের ডান পায়ের গোড়ালি মচকে গিয়েছিল। চোট পাওয়ার পর ১১ মিনিট মাঠে খেলেছেন তিনি। মূলত প্রতিপক্ষের শারীরিক আঘাতের প্রধান লক্ষ্য হওয়ার ফলে নেইমার কষ্ট পেয়েছেন। সে কারণেই কান্নাভেজা চোখে মাঠ ছাড়তে দেখা গেছে তাকে। নেইমারের পায়ের অবস্থা সম্পর্কে এখনই সুনিশ্চিত কিছু বলা যাচ্ছে না। তিনি এখন থেরাপি নিচ্ছেন। আগামীকাল বিস্তারিত মূল্যায়নের পর তার পায়ের অবস্থা জানা যাবে।

একই সংবাদ সম্মেলনে কোচ তিতে বলেছেন, নেইমার বিশ্বকাপে থাকছেন। আমি এটা নিশ্চিত করতে চাই, নেইমার পুরো বিশ্বকাপেই আমাদের সঙ্গে থাকবেন।

উল্লেখ্য, বিশ্বকাপের প্রথম রাউন্ডে এ পর্যন্ত সবচেয়ে বেশি ফাউলের ​​শিকার হয়েছেন নেইমার।  সার্বিয়ার ১১টি ফাউলের ​​মধ্যে আটটিই হয়েছে নেইমারের বিরুদ্ধে।

এই বিভাগের অন্য খবর

Back to top button