প্রধান খবরবগুড়া জেলা

পুরস্কৃত হলেন বগুড়া জেলা পুলিশের উপ-পরিদর্শক রোজিনা

বগুড়া জেলা পুলিশের উপ-পরিদর্শক রোজিনা বাংলাদেশ পুলিশ উইমেন নেটওয়ার্ক (বিপিডব্লিউএন) এর পক্ষ থেকে পুরস্কৃত হয়েছেন।

বাংলাদেশ পুলিশ বিভাগে অনন্য সাধারণ কাজের স্বীকৃতি স্বরূপ সমগ্র বাংলাদেশের নারী পুলিশ সদস্যদের মধ্য হতে পাঁচ জন নারী পুলিশ সদস্যকে অ্যাওয়ার্ড প্রদান করা হয়। উক্ত অনুষ্ঠানে বগুড়া জেলায় কর্মরত এসআই (নিরস্ত্র)/মোছাঃ রোজিনা খাতুন নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেক্সের দায়িত্ব যথাযথ পালন করা সহ অনন্য কাজের স্বীকৃতি স্বরূপ পুরস্কৃত করা হয়।

৩০ নভেম্বর ২০২২ সকালে রাজারবাগ পুলিশ লাইন্সে বাংলাদেশ পুলিশ অডিটোরিয়ামে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ পুরস্কার প্রদান করেন।

বিপিডব্লিউএন’র সভাপতি ও স্পেশাল ব্রাঞ্চের ডিআইজি আমেনা বেগম সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব মোঃ আমিনুল ইসলাম খান এবং ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বিপিএম (বার), পিপিএম।

এছাড়াও বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজিপিগণ, ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাগণ, বিপিডব্লিউএন’র বিভিন্ন পর্যায়ের সদস্যাগণ, বাংলাদেশে নিযুক্ত মালয়েশিয়ার হাইকমিশনার, ইউএনডিপি, ইউএন উইমেন বাংলাদেশ, বাংলাদেশ নারী প্রগতি সংস্থা ও ঢাকাস্থ বিভিন্ন দূতাবাসের প্রতিনিধি এবং অন্যান্য অতিথি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এসএ

এই বিভাগের অন্য খবর

Back to top button