প্রধান খবরবগুড়া জেলারাজনীতি

বগুড়ায় ছাত্রলীগের সড়ক অবরোধ ও বিক্ষোভ

বগুড়ায় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের উপর হামলার প্রতিবাদে ছাত্রলীগের নেতাকর্মীরা সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে।

সোমবার দুপুর সোয়া ১ টা থেকে পৌনে ২ টা পর্যন্ত সরকারি শাহ সুলতান কলেজের সামনে বনানী-সাতমাথা সড়ক অবরোধ করে রাখা হয়৷

জানা যায়, সরকারি শাহ সুলতান কলেজ ছাত্রলীগের সভাপতি আতিকুত রহমান ও বগুড়া শহর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামানের উপর হামলার প্রতিবাদে এ অবরোধ ও বিক্ষোভ করা হয়। এসময় বিক্ষুব্ধ ছাত্রলীগ নেতারা হামলায় জড়িতদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানান। এসময় বগুড়া শহর ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি রাকিবুল হাসান, শাহ সুলতান কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাকির সরকার মৃদুল ও সরকারি আজিজুল হক কলেজ ছাত্রলীগ নেতা তাসফিকুর রহমান ও কাওসার আহম্মেদ জয় উপস্থিত ছিলেন।

কিছুখন পর ঘটনাস্থলে শাজাহানপুর থানার ওসি আমবার হোসেন উপস্থিত হয়ে হামলায় জড়িতদের দ্রুত গ্রেপ্তারের আশ্বাস দিলে ছাত্রলীগ নেতাকর্মীরা অবরোধ তুলে নিয়ে কলেজ ক্যাম্পাসে ফিরে যান।

এর আগে গতকাল ৩ ডিসেম্বর রাতে বগুড়া জেলা ছাত্রলীগের সভাপতি সজীব সাহা ও সাধারণ সম্পাদক আল-মাহিদুল জয়ের নেতৃত্বে ২০ থেকে ৩০ মোটরসাইকেলে ৫০ জন নেতাকর্মী আজিজুল হক কলেজের অধ্যক্ষর সাথে দেখা করতে যান। এর কিছুক্ষণ পরেই জেলা ছাত্রলীগের নতুন কমিটির সহ-সভাপতি তৌহিদুর রহমান ও যুগ্ম সম্পাদক মাহাফুজারের নেতৃত্বে হামলার ঘটনা ঘটে । হামলায় সরকারি শাহ সুলতান কলেজ ছাত্রলীগের সভাপতি আতিকু রহমান আতিক ও শহর ছাত্রলীগের সভাপতি মনিরুজ্জামান সাব্বিরসহ সাত নেতাকর্মী আহত হন। এ সময় অন্তত ১৫ টি মোটরসাইকেল ভাঙচুর করা হয়।

এই ঘটনায় জেলা ছাত্রলীগের সভাপতি সজীব সাহা বাদী হয়ে বগুড়া সদর থানায় ৪ ডিসেম্বর রাতে ১৭ জনের নাম উল্লেখসহ ৫২ জনকে অভিযুক্ত করে মামলা দায়ের করেন।

এসএ

এই বিভাগের অন্য খবর

Back to top button